29 C
Kolkata
Tuesday, May 14, 2024

উঁকি দিচ্ছে ‘আঙুর’, নাইটড্রেসের নীচে, ঘুম কাড়ল পুনম পান্ডে লাখ মানুষের

Must Read

বলিউড অভিনেত্রী পুনম পান্ডে যেন সমার্থক শব্দ বিতর্ক। বরাবরই সংবাদ শিরোনামে থাকেন বলিউডের লাস্যময়ী সুপার হট অভিনেত্রী পুনম পান্ডে।

 নিজের মন্তব্য ও কাজের জন্য তিনি শিরোনামে উঠে আসেন। পুনম পান্ডেকে চেনেন না, এমন মানুষের সংখ্যা আমাদের দেশে হয়তো খুব কম হবে। ২০১১ সালে বিশ্বকাপ ফাইনাল চলাকালীন বিতর্কিত মন্তব্য করে প্রথম ডার্ক লাইমলাইটে এসেছিলেন।

আরও পড়ুন -  ‘বুড়ি’, কটাক্ষের শিকার অভিনেত্রী রচনা ব্যানার্জী, মেকাপ ছাড়া

সোশ্যাল মিডিয়াতে প্রায় বোল্ড অবতারে ছবি ও ভিডিও পোস্ট করে চর্চায় থাকেন তিনি। ইন্টারনেট দুনিয়ার পাশাপাশি রিয়েল লাইফেও খোলামেলা এবং ছোটখাটো পোশাক পরে রাস্তায় জনসম্মখে বেরিয়ে পড়েন।

অ্যাডাল্ট তারকা হিসেবেই পরিচিতি পান মডেল অভিনেত্রী। কখনো লাইভে বা কখনো ছবিতে প্রায় নগ্ন হতে দ্বিধাবোধ করেন না। পুনম পান্ডেকে অনেক কটাক্ষের শিকার হতে হলেও, নিজের মতো করে জীবন কাটাতে পছন্দ করেন।

আরও পড়ুন -  টার্গেট দিল্লি, তৃণমূলে যোগ দিলেন প্রখ্যাত সমাজকর্মী সাকেত গোখলে

সম্প্রতি পুনম পান্ডে নিজের সোশ্যাল মিডিয়া সাইটে সাহসী একটি ভিডিও পোস্ট করে চর্চায় রয়েছেন। আসলে রাতে ঘুমানোর আগে ফ্যানদের জন্য একটি লাইভ করেছিলেন পুনম পান্ডে। ভিডিওতে দেখা যাচ্ছে, সাদার উপর নীল ছাপ ছাপ বিছানা।

তার উপর সাদা রাত পোশাকে শুয়ে আছেন বোল্ড পুনম। এক দিকের স্তন ক্যামেরার কাছাকাছি। সাদা টপের নীচে ফুটে উঠছে স্তনবৃন্তের আভাস। বিছানায় কিছু আঙুর রেখে ফ্যানদের বুঝিয়ে দিতে চাইছেন যে কি দেখাতে চাইছেন তিনি। বেশ কিছুক্ষন ফ্যানদের সাথে লাইভ চ্যাটে কথা বলার পর বিদায় নেন তিনি। তবে সেই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ হতে গিয়েই চরম অঘটন, ঘনিষ্ঠ দৃশ্যের এই সিরিজ দরজা খুলে দেখা যাবে না

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img