28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Messi-Ronaldo: মেসি-রোনালদো ম্যাচের টিকিটের দাম, ২.৬৬ মিলিয়ন ডলার!

Must Read

ক্রিস্টিয়ানো রোনালদো সৌদি আরবের ক্লাবে আল নাসরে নাম লেখালেও, মাঠে নামা হয়নি পর্তুগিজ মহাতারকা। ঐতিহাসিক এক ম্যাচ দিয়ে আগামী ১৯ জানুয়ারি অভিষেক হতে যাচ্ছে তার।

 সৌদিতে সেদিন খেলতে যাচ্ছে পিএসজি। মাঠে থাকার সম্ভবনা রয়েছে লিওনেল মেসির। সেই ম্যাচ দেখার জন্য সমর্থকদের মধ্যে টিকেট নিয়ে কাড়াকাড়ি শুরু পড়েছে।

সৌদি আরবের রাজধানী রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে হবে মেসি বনাম রোনালদো দ্বৈরথ। ম্যাচে মেসি-রোনালদোর সঙ্গে মাঠে নামবেন ব্রাজিলের নেইমার জুনিয়র এবং ফ্রান্সের কিলিয়ান এমবাপের মতো তারকা ফুটবলাররা।

আরও পড়ুন -  Lionel Scaloni: নিজেদের স্টাইলেই খেলবে আর্জেন্টিনাঃ কোচ লিওনেল স্কালোনি

একাধিক তারকার অংশগ্রহণের ম্যাচের টিকিট মূল্য আকাশছোঁয়া। ৭.৫ লাখ ইউরোতেও পাওয়া যাচ্ছে না সেই ম্যাচের একটি টিকিট। সৌদি জেনারেল এন্টারটেনমেন্ট অথরিটি (জিইএ) টিকিট বাজারে ছেড়েছে।

রোনালদো ও মেসির সঙ্গে ছবি তোলার সুযোগ রেখে ‘বিয়ন্ড ইমাজিনেশন’ নামক একটি টিকিট নিলামে তুলেছে সৌদি আরবের স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন মন্ত্রণালয়।

আরও পড়ুন -  মুক্তি পেয়েছে হটেস্ট ওয়েব সিরিজ, এমন দৃশ্য রয়েছে হইচই শুরু হয়েছে ট্রেলার দেখে, Watch Now

 ব্যবসায়ী মুশরেফ আল-ঘামদি ‘বিয়ন্ড ইমাজিনেশন’ টিকিটটি পেতে নিলামে দাম হাঁকিয়েছেন ২.৬৬ মিলিয়ন ডলার।

বর্তমান ফুটবল বিশ্বের সবচেয়ে বড় দুই তারকার দ্বৈরথের ম্যাচের মূল্য প্রথম দিকে ২.৫ লাখ ইউরো নির্ধারণ করা হয়। যা নিলাম প্রক্রিয়ার অধীনে ছিলো। টিকিট ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যে সেই মূল্য ৭.৫ লাখ ইউরো ছাড়িয়েছে।

অনলাইনে ম্যাচের টিকেটের জন্য অনুরোধ এসেছে ২০ লাখ, অথচ গ্যালারির ধারণক্ষমতা ৬৮ হাজার। প্রদর্শনীমূলক ম্যাচটিতে থাকছে বিশেষ টিকেটের ব্যবস্থা। টিকেটের ক্রেতা উপস্থিত থাকতে পারবেন পুরস্কার বিতরণী মঞ্চে।

আরও পড়ুন -  Qatar World Cup: দ্রুতগামী বল দিয়ে কাতার বিশ্বকাপ হবে, ইতিহাসে প্রথম

ড্রেসিংরুমেও থাকবে তার অ্যাকসেস। এছাড়া তিনি কথা বলতে পারবেন মেসি-রোনালদোর সঙ্গেও। বিশেষ টিকেটের চলছে নিলাম।

সৌদি আরবের রিয়াল এস্টেট কোম্পানি অ্যাকার ওয়ানের জেনারেল ম্যানেজার মুশরেফ আল-ঘামদি ইতোমধ্যে ১ কোটি রিয়ালের প্রস্তাব জানিয়েছেন। নিলাম শেষ হবে আগামী ১৭ জানুয়ারি।

মূলত রোনালদো ও মেসির প্রতিদ্বন্দ্বিতা এই ম্যাচের আকর্ষণ বাড়িয়ে দিয়েছে বহুগুণ।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img