37 C
Kolkata
Friday, May 17, 2024

Indian Cricketer: ভারতীয় ক্রিকেটারের মৃতদেহ পাওয়া গেল ঝুলন্ত অবস্থায়, ক্রিকেট মহলে শোকের ছায়া

Must Read

শ্রীলঙ্কার বিপক্ষে পরপর দুটি সিরিজ জিতে আনন্দে উন্মত্ত রয়েছে ঠিক তখনই দুঃখের করুন সুর বেজে উঠলো মহিলা ক্রিকেট দলে।

জঙ্গলের মধ্যে একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে উড়িষ্যার মহিলা ক্রিকেটার রাজশ্রী সোয়াইনির ক্ষতবিক্ষত লাশ! রীতিমতো শিউরে উঠেছেন সাধারণ মানুষ থেকে শুরু করে প্রশাসনিক কর্মকর্তারাও। শুক্রবার ঘটনাটি ঘটেছে উড়িষ্যার কটকে।

আরও পড়ুন -  YouTube: ইউটিউব মেটাভার্সে পদার্পণ করতে চলেছে

জানা গেছে, ওড়িশার মহিলা ক্রিকেটার রাজশ্রী সোয়াইনি ১১ জানুয়ারী থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের পক্ষ থেকে স্থানীয় থানা নিখোঁজ অভিযোগ জানানো হলে শুক্রবার কটকের কাছে ঘন জঙ্গলে একটি গাছে তার দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তার মৃত্যুর কারণ এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পরিবারের অভিযোগ, হত্যা করা হয়েছে রাজশ্রীকে। পরিবারের পক্ষ থেকে আরও দাবি করা হয়েছে, শরীরে আঘাতের চিহ্ন রয়েছে রাজশ্রীর। এমনকি তার চোখও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে পরিবার সূত্রে দাবি করা হয়েছে।

আরও পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায়: এক হার না মানা লড়াকু বাংলার প্রথম মহিলা মুখ্যমন্ত্রী'র জন্মদিন

কটকের ডেপুটি পুলিশ কমিশনার পিনাক মিশ্র জানিয়েছেন, রাজশ্রীর মৃতদেহ আঠাগড় এলাকার গুরুদিজাটিয়া জঙ্গলে একটি গাছে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। বৃহস্পতিবার কটকের মঙ্গলাবাগ থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেন রাজশ্রীর কোচ।

আরও পড়ুন -  Railway Group D Recruitment: গ্রুপ-ডিতে নিয়োগ ভারতীয় রেলে, আবেদনের নিয়ম জানুন

 রাজশ্রীর মৃতদেহ পাওয়ার পর গুরুজাতিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে বলে জানান তিনি। রাজশ্রীর কোচ জানিয়েছেন, শেষবার যখন তার রাজশ্রীর সাথে দেখা হয়েছিল তখন সে জানিয়েছিল যে, তার বাবার সাথে দেখা করতে পুরী যাচ্ছে রাজশ্রী। স্কুটি নিয়ে ক্যাম্প ছেড়ে বাইরে বের হওয়ার পর থেকে নিখোঁজ হয়ে যান।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img