32 C
Kolkata
Saturday, May 18, 2024

Bhojpuri Video: রোম্যান্সে মত্ত রানী চ্যাটার্জি ও খেসারি লাল যাদব, ভিডিও ভাইরাল

রোম্যান্সে মত্ত। ভিডিওতে দুজনকে দেখা যাচ্ছে একে অপরের সঙ্গে

Must Read

সুপারস্টার খেসারি লাল যাদব। সেই ভিডিও শুধুমাত্র জনপ্রিয় না হয়ে যায় সুপারহিট। সম্প্রতি ভোজপুরি দুই সুপারস্টার খেসারি লাল যাদব এবং রানী চ্যাটার্জি একসাথে একটি ভিডিওতে অভিনয় করেছেন। গানের ভিডিওতে এই দুজন অভিনেতা অভিনেত্রীকে একসাথে দারুন রোম্যান্স করতে দেখা যাচ্ছে।

 ভিডিওটি খুবই পুরনো কারণ এই ভিডিওতে রাণীকে দেখা যাচ্ছে তার একেবারে পুরনো লুকে।

 ভিডিওতে দেখা যাচ্ছে তার ওজন অনেকটাই বেশি। তার ফিগার নিয়ে তিনি সেই সময় তেমন একটা সিরিয়াস না। এখন কিন্তু তার ওজন অনেকটাই কম। কিন্তু হ্যাঁ আগের লুক এবং তার পরের লুক অনেকটাই আলাদা। এই ভিডিওতে তাকে একেবারেই আলাদা রকম লেগেছে। ভক্তদের কাছেও তার এই ভিডিওটি বেশ আলাদা রকম মনে হয়েছে।

আরও পড়ুন -  Rani Chatterjee: ভোজপুরি অভিনেত্রী ছবি শেয়ার করলেন শরীরচর্চার, অনবদ্য নায়িকা জিমে

রানী চ্যাটার্জি, খেসারি লাল যাদবের সাহসী বেডরুম সং “মাউকা কে লাভ লা পাজা মে দাব লা” ইউটিউব চ্যানেল বিগ স্টার ভোজপুরিতে ৪০ মিলিয়ন ভিউ অতিক্রম।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৫ই নভেম্বর, রাশিফল দেখুন

এখানে, দুজনের ইলেকট্রিফাইং রসায়ন দেখা যাচ্ছে। ‘মাউকা কে লাভ লা পাজা মে দাব লা’-তে খেসারির সঙ্গে অনেক সাহসী দৃশ্যের শুটিং করেছেন রানি। এই গানে কণ্ঠ দিয়েছেন খেসারি লাল যাদব ও ইন্দু সোনালি, গানের কথা লিখেছেন আজাদ সিং। গানটি লাইক পেয়েছে ৭৮ হাজার।

আরও পড়ুন -  Sanjay Dutt: গুরুতর আহত সঞ্জয় দত্ত, বোমা ফেটে

 গানটি রিলিজ করা হয়েছিল ডিসেম্বর ২০১৬ সালে। তখন তার ওজন অনেকটাই বেশি ছিল এবং তাকে অনেকটাই আলাদা রকম লাগতো। রানী চ্যাটার্জির সঙ্গে এই ভিডিওতে খেসারি লাল যাদবকে দারুন রোম্যান্স করতে দেখা যাচ্ছে। রানী চ্যাটার্জি যেদিন থেকে তার নতুন ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, সেই থেকেই তার পুরনো ভিডিও বেশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img