38 C
Kolkata
Saturday, May 18, 2024

Cricketer’s Wife: তোলপাড় করলেন নেট মাধ্যম, লাবণ্যময়ী ভারতীয় এই ক্রিকেটারের স্ত্রী, বিকিনিতে ফটোশুট

দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়ক ছিলেন জহির খান ২০১৭ সালে। ডেট করছিলেন সাগরিকার সঙ্গে

Must Read

 প্রাক্তন ভারতীয় ক্রিকেটার জহির খান ২০১৭ সালে বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগেকে বিয়ে করেন। বলিউডের জনপ্রিয় সিনেমা ‘চক দে ইন্ডিয়া’তে শাহরুখ খানের সাথে কাজ করে বেশ সুনাম করেছিলেন  সাগরিকা।

২০১৭ সালের নভেম্বরে, জহির খান বলিউডের সুন্দরী অভিনেত্রী সাগরিকা ঘাটগেকে বিয়ে করেন।

কিন্তু সাগরিকার আগে জহির খান অন্য এক বলিউড অভিনেত্রী সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন। বলিউড অভিনেত্রী ইশা শরভানির সঙ্গে আট বছর সম্পর্কে থাকার পর, ২০১১ বিশ্বকাপের সময় তাদের বিয়ের খবর আসে। কয়েক বছরের মধ্যে তাদের সম্পর্কের ইতি হয়।

আরও পড়ুন -  First Dose: কোভিড টিকাকরণের প্রথম ডোজ প্রত্যেকে নেওয়ায়, প্রধানমন্ত্রী দেবভূমির জনসাধারণকে অভিনন্দন জানিয়েছেন

ইশা শরভানির পর জহির খানের জীবনে আসেন সাগরিকা ঘাটগে। যুবরাজ সিংয়ের বিয়েতে জহির খান ও সাগরিকা উপস্থিত ছিলেন এবং তখন থেকে তাদের সম্পর্কের বিষয়টি সামনে আসে। অনেক আইপিএল ম্যাচেও সাগরিকাকে জহিরকে উৎসাহ দিতে দেখা গেছে।

আরও পড়ুন -  লক্ষ্মী পুজোর আগে অগ্নিমূল্য সবজির বাজার

জানিয়ে রাখি, ‘চক দে ইন্ডিয়া’ ছবিতে প্রীতি সবরওয়ালের ভূমিকায় অভিনয় করে খ্যাতি পান সাগরিকা। মহারাষ্ট্রের কোলহাপুরে জন্ম নেওয়া সাগরিকা ২০০৭ সালে শাহরুখ খানের সঙ্গে ‘চক দে ইন্ডিয়া’ ছবিতে হকি খেলতে দেখা যায়। ২০০৯ সালে ‘ফক্স’ ছবিতে উর্বশী মাথুর চরিত্রে অভিনয় করেন। সাগরিকা ‘ফিয়ার ফ্যাক্টর: খতরন কে খিলাড়ি (সিজন 6)’-এ ছোট পর্দায়ও অভিনয় করেছিলেন।

আরও পড়ুন -  TRP: ব্যাপক পরিবর্তন টিআরপি তালিকায়, জোর টক্কর দুই জি কন্যার, সেরা লড়াইয়ে

সূত্রের খবর, ২০১৭ সালে জহির খান যখন দিল্লি ডেয়ারডেভিলসের অধিনায়ক ছিলেন, সেই সময় তিনি সাগরিকার সঙ্গে দীর্ঘদিন ধরে ডেট করছিলেন। সম্প্রতি সাগরিকার ফটোশুটের ছবি প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে উষ্ণতা বেড়েছে তরুণ প্রজন্মের। ছবিটিতে দেখা গেছে, বিকিনি পরিহিত অবস্থায় ফটোশুটের জন্য প্রস্তুত হচ্ছেন সাগরিকা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হতেই লাখো লাইক এর বন্যা।

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img