28 C
Kolkata
Monday, May 20, 2024

Anushka-Virat: অনুষ্কা-বিরাট, বর্ষবরণ দুবাইতে একান্তে, অভিনেত্রী কালো পোশাকে তাক লাগালেন

Must Read

সকলেই নিজেদের নতুন বছরের শুরুটা কাছের মানুষদের সাথেই একান্তে সময় কাটিয়ে শুরু করেছেন।  ব্যতিক্রমী নন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাও।

নতুন বছরের শুরুটা একান্তে দুবাইতেই কাটিয়েছেন। ঝলক এই মুহূর্তে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েই অধিকাংশের মাঝে চর্চিত অনস্ক্রিন ঝুলন গোস্বামী। কয়েকদিন আগে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের চারটি ছবি শেয়ার করে নিয়েছেন।

সেখানে গাড়ির ব্যাক সিটে মাথা হেলিয়ে বসে থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। খোলা‌ চুলে ও হালকা মেকাপে মেসি লুকে ছিলেন অভিনেত্রী। কালো গরম পোশাকের ভিতরে ডিপ নেক লাইন কাটিং ব্রালেটে দেখা মিলেছে অভিনেত্রীর। পরেছিলেন সাদা ঢিলাঢালা প্যান্টও। হাতে ঘড়ির পাশাপাশি কানে ও গলায় হালকা মূল্যবান হীরের অলংকারও পরে থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। গাড়ির কাঁচের বাইরে আবছা ঝলক মিলেছে দুবাইকে।

আরও পড়ুন -  Asia Cup 2022: তাকে ছাড়াই মাঠে নামবেন রোহিত শর্মা, পাকিস্তানের বিরুদ্ধে, দূর্ভাগ্য

শেয়ার করে নেওয়া ছবিগুলির মধ্যে দুটি আবছা ছবিও দেখা গিয়েছে। বর্ষবরণের সময় অভিনেত্রীর এই উষ্ণ লুক ক্যামেরাবন্দি করেছেন বিরাট কোহলি নিজেই। সেকথা অভিনেত্রীর ক্যাপশন থেকেই স্পষ্ট হয়েছে। তিনি তার ‘হাবস্টার’ তারকা স্বামী বিরাট কোহলির কথা উল্লেখ করেছেন।

আরও পড়ুন -  IND Vs AUS: ভারতের সেরা-১১ বেছে নিলেন ওয়াসিম জাফর, প্রথম টেস্টের জন্য, একাধিক তারকা ক্রিকেটার জায়গা পাননি

গাড়িতে ছবিগুলি তোলার কারণেই হাত কেঁপেছে প্রাক্তন অধিনায়কের। বর্তমানে সচারচর এই ধরনের পোশাকে দেখা মেলে না অভিনেত্রীর। কিন্তু বর্ষবরণের সময় একটু হলেও লাগাম ছাড়া হয়েছিলেন। সেই ঝলকই ক্যামেরাবন্দি করেছেন বিরাট।

দুবাই থেকে নিজেদের একান্তে সময় কাটানোর একাধিক ঝলক শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী নিজেই। সোশ্যাল মিডিয়ার পাতায় তাদের শেয়ার করে নেওয়া সেইসমস্ত ঝলক এই মুহূর্তে ভাইরাল গোটা নেটদুনিয়ায়।

আরও পড়ুন -  ব্যাঙ্গালোরের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হচ্ছে, IPL 2023 শিরোপা জয়ের, তারকা ক্রিকেটার চোটের কারণে দল ছাড়া

উল্লেখ্য, খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে অনুষ্কা শর্মা অভিনীত ও প্রসিত রায় পরিচালিত ‘চাকদহ এক্সপ্রেস’। ছবিটি ভারতীয় মহিলা ক্রিকেট দলের ঝুলন গোস্বামীর চরিত্রের উপর নির্ভর করেই তৈরি হচ্ছে।

Latest News

Web Series: বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হলো, এই দৃশ্য দেখলে চোখ বন্ধ রাখতে হবে

Web Series: বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হলো, এই দৃশ্য দেখলে চোখ বন্ধ রাখতে হবে। Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img