40 C
Kolkata
Wednesday, May 1, 2024

MS Dhoni: বান্ধবীর ছবি ভাইরাল, মহেন্দ্র সিং ধোনির, অভিনেত্রীদের টেক্কা দেবে

ভাইরাল হয়ে পড়েছে মহেন্দ্র সিং ধোনির প্রথম প্রেমিকা অর্থাৎ প্রিয়াঙ্কার ছবি সোশ্যাল মিডিয়ায়

Must Read

প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেছেন প্রায় বছর তিনেক আগে। নিজের কর্মকাণ্ডের মাধ্যমে সর্বদা সংবাদ শিরোনামে থাকেন সর্বকালের সেরা অধিনায়ক।

ভারতীয় দল থেকে অবসর নিয়ে বর্তমানে মহেন্দ্র সিং ধোনি তার স্ত্রী সাক্ষী ধোনি ও কন্যা জিভার সঙ্গে আনন্দের সময় কাটাচ্ছেন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করার পর, আইপিএলের সাথে সংযোগ রেখেছেন।  সম্প্রতি মহেন্দ্র সিং ধোনি আবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন।

আরও পড়ুন -  Video: চুটিয়ে রোম্যান্স করলেন খেসারি লাল যাদব এই ভাবে নম্রতা মাল্লার সাথে, একা দেখুন

সাক্ষীর সঙ্গে বিয়ে হওয়ার পূর্বে মহেন্দ্র সিং ধোনি অন্য একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন।  দুর্ভাগ্যবশত তার মৃত্যু হৃদয় কাঁপিয়ে দিয়েছিল ভারতীয় প্রাক্তন ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির।
সাক্ষীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পূর্বে মহেন্দ্র সিং ধোনি প্রিয়াঙ্কা ঝাঁ-এর সঙ্গে গভীর সম্পর্কে জড়িয়ে ছিলেন। পথ দুর্ঘটনায় মৃত্যু হয় প্রিয়াঙ্কার। এরপর সম্পূর্ণ বদলে যেতে থাকে ধোনির স্বাভাবিক জীবন।

আরও পড়ুন -  Aadhaar Card Verify: নিজের আধার কার্ডের তথ্য, বাড়িতে বসেই ভেরিফাই করে নিন অনলাইনে,পদ্ধতি জানুন

মহেন্দ্র সিং ধোনির জীবনে অকল্পনীয় এই ঘটনাটি ঘটেছিল ২০০৪ সালে, নাইরোবিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় যুব সিরিজে ভারত ‘এ’ দলের হয়ে ধোনি খেলায় ব্যস্ত ছিলেন। ওই সময় সড়ক দুর্ঘটনায় পৃথিবী ছেড়ে চলে যান তার প্রথম প্রেমিকা প্রিয়াঙ্কা ঝাঁ। দুর্ঘটনার পর কার্যত দিশেহারা হয়ে পড়েন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। জীবনের অনেক কিছু বদলে যেতে থাকে তার।

সম্প্রতি মহেন্দ্র সিং ধোনির প্রথম প্রেমিকা অর্থাৎ প্রিয়াঙ্কার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হতেই রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে। নেট প্রেমীদের এক অংশের বক্তব্য, মহেন্দ্র সিং ধোনির প্রথম প্রেমিকা প্রিয়াঙ্কার রূপের সামনে কারিনা কাপুরের সৌন্দর্য তুচ্ছ। একটা সময় ধোনি প্রিয়াঙ্কাকে এতটাই ভালবেসে ফেলেছিলেন যে, বাকি জীবনটাও তারা এক সঙ্গে কাটাবেন বলেই স্থির করে ফেলেছিলেন। আকস্মিক পথ দুর্ঘটনা সমস্ত পরিকল্পনা দুঃস্বপ্নে পরিণত হয়।

আরও পড়ুন -  Shubman Gill: শুভমান গিল, শচীন ও কোহলিকে পিছনে ফেললেন, ভারতীয় ওপেনার ইতিহাস গড়লেন ওয়ানডে-তে ডাবল সেঞ্চুরি করে

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img