37 C
Kolkata
Sunday, May 5, 2024

ছেলেটি স্টারকিডদের প্রিয়, সুহানা খান ও নিয়াসা দেবগনের মধ্যে দাঁড়িয়ে থাকা, ঘনিষ্ঠ জাহ্নবী কাপুরের

এই ছেলেটি নাকি শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের ক্লোজ ফ্রেন্ড

Must Read

শাহরুখ খান, অজয় দেবগন ও শ্রীদেবীর কন্যারা বলতে গেলে নেটিজেনদের মধ্যে বেশ জনপ্রিয়।

জীবনের সমস্ত মোমেন্ট তারা নিজেদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ভাগ করে থাকেন নিজেদের ভক্তদের সঙ্গে। তিনজন বলতে গেলে বেস্ট ফ্রেন্ড। তাদের সঙ্গে অভিনেতা চাঙ্গি পান্ডের কন্যা অনন্যা পান্ডেকেও মাঝেমধ্যেই দেখা যায়।

কখনো পার্টি করেন আবার কখনো কোথাও ঘুরতে যান। সেই ছবি আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। এবার নতুন বছরের প্রথম দিনেই স্টার কিডদের কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে হয়েছে ভাইরাল।

আরও পড়ুন -  Gun Attack: বারে বন্দুক হামলায় নিহত ১৫, দক্ষিণ আফ্রিকায়

যারা সোশ্যাল মিডিয়া নিয়ে চর্চা করে থাকেন, তারা সকলেই জানেন সুহানা, নাইসা কিংবা জাহ্নবী, সবার সমস্ত অনুষ্ঠানেই একটি ছেলেকে দেখা যায়। বলতে গেলে তাকে ছাড়া সমস্ত অনুষ্ঠান একেবারে ফিকে। কে এই ছেলেটি? তার সঙ্গে কি কোন স্টার কিডের সম্পর্ক রয়েছে?

ছেলেটির নাম ওরহান অবতর্মনি। মাঝেমধ্যেই তাকে নাইসা দেবগন ও সুহানা খানের সাথে সময় কাটাতে দেখা যায়। ওরহান কিন্তু অজয় দেবগনের কন্যা নাইসা দেবগনের অত্যন্ত ক্লোজ ফ্রেন্ড। অনেক সময় বলা হয় তারা দুজনে নাকি সম্পর্কের মধ্যেও রয়েছেন। কিছুদিন আগে এই ছেলেটির সঙ্গে নাম জড়িয়ে ছিল শ্রীদেবী কন্যা জান্নবী কাপুরের। শোনা গিয়েছিল জাহ্নবী কাপুরের সঙ্গে নাকি সম্পর্ক রয়েছেন ওরহান।

আরও পড়ুন -  কয়েক কোটি টাকা মঞ্জুর করেছে কেন্দ্র বাংলার জন্য

জাহ্নবী নিজেই এই সমস্ত গুজব দূরে সরিয়ে দিয়ে জানিয়েছেন, তারা শুধুমাত্র বন্ধু। তিনি বহু বছর ধরে ওরহানকে চেনেন এবং তাদের মধ্যে কোন প্রেমের সম্পর্ক নেই।

নাইসা দেবগন দুবাইতে ওরহানের সাথে নতুন বছর উপলক্ষ্যে পার্টি করছেন। ওরহান নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এই পার্টির কিছু ঝলক শেয়ার করেছেন। নাইসা এই ছবিতে ওরহানের সাথে বসে তার পাসপোর্ট দেখিয়েছেন। আপনাদের জানিয়ে রাখি, ওরহান নিজের জীবনটা শাহী ভাবে বাঁচতে পছন্দ করেন।

আরও পড়ুন -  Jhanvi Kapoor: জাহ্নবী কাপুরের ফটোশুট দেখে নেট জনতার চোখ কপালে!

তিনি অ্যানিমেটর এবং বহু জনপ্রিয় ব্র্যান্ডের সঙ্গে তিনি জড়িত রয়েছেন। স্টারকিডদের সঙ্গেও তিনি বহু বছর ধরেই পরিচিত। কিন্তু অজয় দেবগনের কন্যা নাইসার সঙ্গে যে তার শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্ক, সেটা কিন্তু বলা যায় না। এখনো পর্যন্ত তারা দুজনেই এই ব্যাপারে পরিষ্কার করেনি।

Latest News

Weather Forecast: কালবৈশাখীর দাপট দক্ষিণবঙ্গে, ঘন্টায় ৫০ কিমি বেগে ঝড় এই সব জেলায়

Weather Forecast: কালবৈশাখীর দাপট দক্ষিণবঙ্গে, ঘন্টায় ৫০ কিমি বেগে ঝড় এই সব জেলায়। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img