31 C
Kolkata
Friday, May 17, 2024

‘চাউল হাউস ৩’ ওয়েব সিরিজে, Sneha Paul এর সাহসী দৃশ্যের কিছু ঝলক, ভিডিও দেখুন

স্নেহা পল 'চাউল হাউস ৩' ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন

Must Read

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন।

আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা তুঙ্গে।

আরও পড়ুন -  ছেলেদের সাথে পার্টি গভীর রাত পর্যন্ত, শ্রীদেবী-শাহরুখ কন্যার !

 প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। সম্প্রতি উল্লুতে রিলিজ করেছে একটি রোমান্টিক ড্রামা ওয়েব সিরিজ যা পছন্দ হয়েছে সকলের।

 কিছুদিন আগে ওয়েব সিরিজ দুনিয়াতে রীতিমতো রাজ করেছে উল্লুর চরমসুখ সিরিজের ‘চাউল হাউস’ ওয়েব সিরিজটি। সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন স্নেহা পল। এই ওয়েব সিরিজের প্রতিটি দৃশ্যে দেখানো হয়েছে উদ্দাম যৌনতা।

আরও পড়ুন -  13 বছর পার হয়ে গেলেও, বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে হোস্টেল পরিষেবা চালু হলো না !

 ওয়েব সিরিজের প্রথম ও দ্বিতীয় পার্ট এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে নির্মাতারা কিছুদিনের মধ্যেই রিলিজ করেছিল ‘চাউল হাউস ৩’। আবার প্রধান অভিনেত্রী হিসেবে দেখা গিয়েছে স্নেহা পলকে। গল্পটি মুম্বাইতে বসবাসকারী একটি ছোট এবং মাঝারি আকারের পরিবারের সম্পর্কে যারা একটি ছোট বাড়িতে থাকে।

তারা সবকিছুতে অভ্যস্ত, বিশেষত যখন তাদের অংশীদারদের সাথে একটি বিশেষ সময় কাটানোর কথা আসে।  তাদের এক আত্মীয় চাকরির আশায় শহরে চলে যায়।

আরও পড়ুন -  রোমান্টিক সাহসী সিরিজ ULLU-তে আসছে, পাগল হয়ে যাবেন ট্রেলার দেখলে, Video Watch

প্রসঙ্গত উল্লেখ্য, ওয়েব সিরিজ দুনিয়ায় সকল পুরুষ ফ্যানদের মন মাতিয়ে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে নতুন করে জনপ্রিয়তা পাচ্ছেন এই অভিনেত্রী স্নেহা পল। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় থাকেন। তার অনন্য স্টাইলে ভক্তদের মাঝে আগুন ছড়িয়ে দেন। স্নেহা খুবই সুন্দরী ও মেধাবী মডেল।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img