31 C
Kolkata
Sunday, May 19, 2024

বোলপুর যাবেন হাওড়া থেকে, বন্দে ভারত এক্সপ্রেসে, ভাড়া কত হবে জেনে নিন

নিউ জলপাইগুড়ি থেকে বোলপুর আসার খরচ জেনে নিন

Must Read

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি ভার্চুয়ালি গত শুক্রবার সবুজ পতাকা দেখিয়ে পশ্চিমবঙ্গে চালু করে দিয়েছেন বন্দে ভারত এক্সপ্রেস। বাংলার প্রথম এই বন্দে ভারত এক্সপ্রেস হাওড়া থেকে ঠিক সকালে ১১ঃ৪০ নাগাদ রওনা দিয়েছে।

প্রধানমন্ত্রীর পাশাপাশি হাওড়া স্টেশনে সবুজ পতাকা দেখিয়ে সবুজ সংকেত দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবসহ অন্যান্যরা। বন্দে ভারত নিয়ে স্বপ্ন পূরণ হল পশ্চিমবঙ্গের। কলকাতায় এসে এক্সপ্রেসের উদ্বোধন করতে পারেননি প্রধানমন্ত্রী মোদি।

আরও পড়ুন -  ক্রেতা ও বিক্রেতা ফিরছে স্বাভাবিক ছন্দে

হাওড়া থেকে নিউ জলপাইগুড়ির উদ্দেশ্যে বন্ধে ভারত এক্সপ্রেস ট্রেনটি রওনা দেওয়ার পর এদিন বোলপুর স্টেশনে ট্রেনটিকে স্বাগত জানানোর জন্য জাতীয় পতাকা হাতে উপস্থিত হয়েছিলেন বিজেপি নেতাকর্মীরা।  সাধারণ মানুষ এই স্টেশনে উপস্থিত হন এই ট্রেনটি দেখার জন্য। সকাল থেকে এই স্টেশন চত্বরকে সাজিয়ে তোলা হয় এবং স্বাগতম পোস্টারে স্টেশন ভরিয়ে ফেলা হয়।

বোলপুর স্টেশনে মিনিট তিনে দাঁড়িয়ে থাকার পর নিউ জলপাইগুড়ির উদ্দেশ্যে রওনা দেয় ট্রেনটি। কিন্তু বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনটির বোলপুর স্টপেজ দেওয়ার ঘোষণার পর জেলার বাসিন্দাদের মধ্যে শুরু হয়েছে আলাদা কৌতুহল। বোলপুর থেকে নিউ জলপাইগুড়ি এবং নিউ জলপাইগুড়ি থেকে বোলপুর আসার খরচ কত হবে তা নিয়ে অনেকেই প্রশ্ন করছেন।

আরও পড়ুন -  2022 Football World Cup: ৮ দল আজ মাঠে নামবে, জার্মানি-স্পেনসহ

আইআরসিটিসি ওয়েবসাইট অনুসারে বোলপুর থেকে নিউ জলপাইগুড়ি সিসি ভাড়া লাগবে ১৩১০ টাকা। বোলপুর থেকে নিউ জলপাইগুড়ি ইসি ভাড়া পড়বে ২৩০৫ টাকা। ফেরার পথে নিউ জলপাইগুড়ি থেকে বোলপুরের সিসি ভাড়া ১১৯০ টাকা এবং নিউ জলপাইগুড়ি থেকে বোলপুরের ইসি ভাড়া ২১৫০ টাকা।

আরও পড়ুন -  পশ্চিমবঙ্গ খাদি, তাঁতবস্ত্র ও হস্তশিল্প মেলা-২০২৩

বোলপুর থেকে হাওড়া বন্দে ভারত এক্সপ্রেসের সিসি ভাড়া ৭৩৫ টাকা, ইসি ভাড়া ১২৪৫ টাকা। হাওড়া থেকে বোলপুর পর্যন্ত বন্দে ভারত এক্সপ্রেস এ যাওয়ার জন্য দিতে হবে ৬৫০ টাকা ও ইসি ভাড়া হবে ১১৭০ টাকা।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img