28 C
Kolkata
Monday, May 13, 2024

দুই যুবতী, প্রকৃতির মাঝে অসমীয়া গানে অসাধারণ নৃত্য, ভিডিও দেখুন

Must Read

সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

এখন সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে তাতে তিনি সফল হন।

প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি বর্ণালী ও বৃষ্টি নামের দুই যুবতী নিজেদের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে।

আরও পড়ুন -  বলিউড হিট গান ‘টিপ টিপ বর্ষা পানি’ আরও হিট করে দিলেন সুন্দরী যুবতী, দেখেই চোখ বড় দর্শকদের – VIRAL VIDEO

পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তাদছর নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তাদের শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। এই মুহূর্তে তারই আরো একটি ঝলক মিলেছে। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে বর্ণালী ও বৃষ্টি নামের দুই যুবতীকে প্রকৃতির মাঝে একটি জনপ্রিয় অসমীয়া গানে দুর্দান্ত নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। ‘ফোক ক্রিয়েশন’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ৯ মাস আগে তাদের নাচের এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। বর্ণালী ও বৃষ্টির এই ভিডিও পৌঁছে গিয়েছে প্রায় আড়াই লাখ মানুষের কাছে।

আরও পড়ুন -  Rituparna Sengupta: লাস্যময়ী ঋতুপর্ণা নেটের শাড়িতে, সোশ্যাল মিডিয়ায় ঝড়

খোলা আকাশের নীচে, সবুজ প্রকৃতির মাঝে হালকা নীল শাড়ি ও কালো ফুলহাতা ব্লাউজ পরেই এই নাচের ভিডিওটি শুট করেছিলেন তারা। শাড়িটি গ্রামের মেয়েদের মতোই একটু উঁচুতে পরেছিলেন বৃষ্টি ও বর্ণালী। সাথে মানানসই সাজের পাশাপাশি পায়ে পরেছিলেন স্নিকার্সও।

আরও পড়ুন -  বিয়ে বাড়িতে তুমুল নাচ দেখিয়ে আসর জমালো সুন্দরী যুবতী, ঝড়ের দাপটে ভিডিও ভাইরাল

উল্লেখ্য, এদিন এই বেশে জনপ্রিয় অসমীয়া গান ‘মন হীরা দই’এর তালে দুর্দান্ত নৃত্য পরিবেশনায় দেখা মিলেছিল তাদের। নিজেদের এই দক্ষ নৃত্য পরিবেশনের জন্যই পুনরায় নেটদুনিয়ায় নেটনাগরিকদের একাংশের মাঝে প্রশংসিত হয়েছেন তারা।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img