26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Urvashi Rautela-কে এই অবস্থায় দেখা গেল, ঋষভ পান্তের জন্য প্রার্থনার পর বিমানবন্দরে

ঋষভ পন্থের গাড়ি পুড়ে ছাই হয়ে গেছে

Must Read

মারাত্মক সড়ক দুর্ঘটনার কবলে পড়ে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থে গতকাল ভোর রাতে। ঋষভ পন্থ নিজেই গাড়ি চালিয়ে দিল্লি থেকে দেরাদুন নিজের ঘরে ফিরছিলেন।

ঘন কুয়াশার মধ্যে ঘুম চোখে গাড়ি চালাতে গিয়ে মূহুর্তেই ঘটে। দিল্লি-দেরাদুন হাইওয়েতে রুরকির কাছে নারসান বর্ডারের কাছে দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে জানানো হয়। সূত্রের খবর, দুর্ঘটনার কারণে ঋষভ পন্থের গাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। কপাল এবং পায়ে গুরুতর চোখে পেয়েছেন ভারতীয় এই ক্রিকেটার।

আরও পড়ুন -  Sara Tendulkar: শুধু গিল নন, এখন তার বন্ধু মজেছেন সারার রূপে, অঘটন ইন্সটাতে

এক সিনিয়র পুলিশ কর্মকর্তার কথা অনুযায়ী, ডিভাইডারে ধাক্কা লাগার পরেই পন্থের গাড়িতে আগুন লেগে যায়। উইন্ডস্ক্রিন ভেঙে একাই গাড়ি থেকে বেরিয়ে আসেন পন্থ। তারপর জরুরি অবস্থায় রুরকিক সিভিল হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে বলে জানা গেছে।

আরও পড়ুন -  VIDEO: ওয়েব দুনিয়ায় হটেস্ট সিরিজ মুক্তি পেয়েছে, ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে

 এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই বাকি সবার মত গতকাল নিজের অনুভূতি প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। তিনি ইনস্টাগ্রামে লিখেছিলেন, “প্রার্থনা করছি”। পাশাপাশি তিনি একটি সাদা হৃদয়ের ইমোজি ব্যাবহার করে নাম উল্লেখ না করে লিখেছেন #Love, এদিকে বিষয়টি ঋষভ পন্থের জন্য করেছেন বলে মনে করছেন নেট প্রেমীরা।

আরও পড়ুন -  মঞ্চে শিল্পাকে জরিয়ে ধরে অচমকা চুম্বন, হলিউড অভিনেতার কাণ্ড

 আজও ঋষভ পন্থকে নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন ঊর্বশী রাউতেলা। তিনি টুইটারে লিখেছেন, ‘আমি আপনার ও আপনার পরিবারের মঙ্গল কামনা করছি।’  এদিকে নেট প্রেমীরা মনে করছেন যে, ঊর্বশী রাউতেলা বিষয়টিতে কারও নাম উল্লেখ না করলেও তিনি ঋষভ পন্থকে উদ্দেশ্য করে এই কথা বলেছেন।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img