31 C
Kolkata
Sunday, May 19, 2024

Ambani Son’s Marriage: রোকা সারলেন আম্বানি পুত্র শ্রীনাথজির মন্দিরেই, সেই ছবি সামনে এল

Must Read

দুনিয়ার একটি বড় নাম মুকেশ আম্বানি ব্যাবসার। বিশ্বে অন্যতম সফল ব্যাবসায়ী তিনি। টেলিকম সংস্থার শাখাপ্রশাখা ছড়িয়ে রয়েছে গোটা দেশ জুড়ে। কোনো না কোনো ছুতোতে মিডিয়ার চোখ থাকে আম্বানি পরিবারে উপর।

কোনো খবরই মিডিয়ার চোখ এড়ায়না। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তাদের নিয়ে কোনো না কোনো খবর চোখে আসে।

মুকেশ আম্বানি ও নিতা আম্বানি ৩ সন্তান – ইশা , আকাশ এবং অনন্ত । ইশা ও আকাশের বিয়ে হয়েছে আগেই। বাকি ছিলেন অনন্ত আম্বানি। খুব তাড়াতাড়ি তারও আইবুড়ো নাম ঘুচতে চলেছে বলেই জানা গেছে। সম্প্রতি অনন্ত আম্বানি রোকার প্রথম ছবি প্রকাশ্যে এসেছে, যার সূত্র ধরে আবারো মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে আম্বানি পরিবার।

খুশির আমেজ আম্বানি পরিবারে। শ্রীনাথজির মন্দিরে রাধিকা বণিকের সাথে রোকা পর্ব সেরেছেন আম্বানি পুত্র। রাধিকা বীরেন মার্চেন্ট এবং শৈলা মার্চেন্টের কন্যা। বীরেন মার্চেন্ট এনকোর হেলথ কেয়ারের সিইও। ছোট থেকেই রাধিকার সাথে পরিচয় অনন্ত।

আরও পড়ুন -  Fruits: পুরুষের স্বাস্থ্যরক্ষায় এই ৫ ফল

উল্লেখ্য, রাধিকা একজন সেলস এক্সিকিউটিভ হওয়ার পাশাপাশি একজন দক্ষ শাস্ত্রীয় নৃত্যশিল্পী।

নাথদোয়ারার শ্রীনাথজির মন্দিরেই দুই পরিবারের উপস্থিতিতে রোকা সেরেছেন অনন্ত ও রাধিকা। এই মুহূর্তে তাদের রোকার প্রথম ছবি শেয়ার করা হয়েছে পরিমল নাথওয়ানীর টুইটার অ্যাকাউন্ট থেকে। তিনি নাথদোয়ারা টেম্পল বোর্ডের সদস্য। তার শেয়ার করে নেওয়া এই ছবির সূত্রেই মিডিয়ামহলে চর্চায় আম্বানি পরিবার। এখনো তাদের বিয়ের তারিখ জানা সম্ভব হয়নি।

আরও পড়ুন -  ৫.৬ মাত্রার ভূমিকম্প আন্দামান দীপপুঞ্জে

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img