34 C
Kolkata
Friday, May 17, 2024

Namrata Malla: অভিনেত্রী নম্রতা ব্রা লুকে, ব্যর্থ সব সুন্দরীরা, সাহসী ফটোশুট

Must Read

 অভিনেত্রী নম্রতা মাল্লা জেনিত নিজের বোল্ড লুকের জন্য আবারো ভাইরাল হয়েছেন নেটমাধ্যমের পাতায়। ৩১ বছর বয়সেও তিনি প্রতিমুহূর্তে রীতিমতো উষ্ণতা ছড়ান তার ভক্তদের কাছে।

 সম্প্রতি একটি সাহসী ফটোশুটে অংশ নিতে দেখা গিয়েছিল নম্রতাকে। আপাতত, নিজের সেই সাহসী ফটোশুটের ঝলকের সূত্র ধরেই নেটমহলের তাপমাত্রা বেড়ে গেছে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বোল্ড ও লাস্যময়ী অবতারে আবির্ভূত হন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত মুখ। একাধিক হিন্দি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন।

আরও পড়ুন -  Amir-Akshara: রোমান্সে মজলেন আমির খান, ভোজপুরি নায়িকার সঙ্গে, ভিডিও ভাইরাল

ইউটিউবের অন্যতম স্টার নম্রতা। ‘রাজা জি’ নামক একটি গানের সাথে মিউজিক ভিডিও বানিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। পরবর্তীকালে খুব অল্পসময়ের মধ্যেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন নম্রতা।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ও ইউটিউবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার সেনসেশন নম্রতা। হট লুকের জন্যই বেশিরভাগ সময় চর্চিত হন তিনি। নেটমাধ্যমে এই অভিনেত্রীর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়।

আরও পড়ুন -  বোল্ড ফটোশুটে রাতের ঘুম কাড়ল নেটিজেনদের, রেশমি, আগুন এর ফুলকি !

এই মুহূর্তে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় ব্রা লুকে উষ্ণতা ছড়িয়েছেন নম্রতা মাল্লা। কালো-নীল ব্রাতে, ব্লু ডেনিমে এদিন দেখা মিলেছে অভিনেত্রীর। খোলা চুলে, নুড মেকাপে নিজের টোনড বডি শোঅফ করেছেন তিনি।

তার চোখে-মুখে ও শরীরী হাবে ভাবে ছিল আবেদনের ছোঁয়া। অভিনেত্রীর সাম্প্রতিক এই বোল্ড ফটোশুট লুক মন কেড়েছে নেটজনতার। তাপমাত্রা বাড়িয়েছেন ভক্তদের মনের। এই মুহূর্তে অভিনেত্রী নিজের এই লুক শেয়ার করে নেওয়ার পর থেকেই নেটজনতার পাশাপাশি নিজের অনুরাগীদের মাঝেও পুনরায় চর্চিত।

আরও পড়ুন -  Princess Diana: প্রিন্সেস ডায়নার গাড়ি, সাড়ে ৬ লাখ পাউন্ডে বিক্রি হলো

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img