26 C
Kolkata
Tuesday, May 21, 2024

একের পর এক সাহসী দৃশ্য, Ullu-র এই সিরিজে, কচি কাঁচাদের সামনে দেখবেন না

এই ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করা হয়েছে

Must Read

 সিনেমা এবং সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের।

 প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কম নয়।

আরও পড়ুন -  Top Web Series: মুহূর্তে মুহূর্তে রয়েছে ঘনিষ্ঠ দৃশ্য, গভীর রাতে একলা দেখবেন

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। সম্প্রতি উল্লুতে একটি ওয়েব সিরিজের টিজার লঞ্চ করেছে, লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছে।

আরও পড়ুন -  Bold Web Series: লজ্জা পাবেন এই সাহসী ওয়েব সিরিজগুলি দেখে, সপ্তাহান্তে দেখুন

ভাইরাল হওয়া ওয়েব সিরিজের নাম, ‘সামনে ওয়ালি কিডকি মে’। ওয়েব সিরিজের টিজার লঞ্চ করতেই সেই নিয়ে রীতিমত হইচই পরে গেছে। টিজার দেখেই বোঝা যাচ্ছে এই ওয়েব সিরিজে প্রতি মুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য। ওয়েব সিরিজে প্রথমে দেখানো হয় আশিষ ও নেহা বিয়ে করেন। কিছুদিনের মধ্যেই আশীষ জানতে পারে নেহার তাঁর বসের সাথে সম্পর্ক রয়েছে। তাই তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর আশীষ অন্য জায়গায় থাকতে শুরু করেন। সেইখানে আশীষের বাড়ির সামনে অনিতা নামক এক মেয়ে থাকত। এরপর অনিতা ও আশীষ একসাথে থাকতে শুরু করে ও তাদের মধ্যে শারীরিক সম্পর্ক স্থাপন হয়।

আরও পড়ুন -  পবন সিং-কে একা পেয়ে অক্ষরা সিং নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারলেন না, দেখুন VIDEO

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img