32 C
Kolkata
Friday, May 10, 2024

Web Series: আলিয়া নাজ, ওয়েব সিরিজে লজ্জার সীমা অতিক্রম করেছেন, নেটিজেনদের ঘাম ছুটেছে

প্রাইম শটস চ্যানেলে রিলিজ করেছে আলিয়া নাজের 'মিস টিচার'

Must Read

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকে।

 ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক  প্ল্যাটফর্মের। সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  কেন্দ্রীয় পর্যটন মন্ত্রক স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত শেষ ওয়েবিনার 'সর্দার বল্লবভাই প্যাটেল – ঐক্যবদ্ধ ভারতের স্থপতি’

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা তুঙ্গে। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী আলিয়া নাজ। একাধিক অ্যাডাল্ট ওয়েব সিরিজে অভিনয় করে তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন।

আরও পড়ুন -  ওয়েব সিরিজও তোলপাড় সৃষ্টি করেছে, বিনোদনের এখন অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে

সম্প্রতি প্রাইম শটস নামক একটি চ্যানেলে রিলিজ করেছে আলিয়া নাজের নতুন ওয়েব সিরিজ, ‘মিস টিচার’। এই ওয়েব সিরিজ নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়েছে।

ওয়েব সিরিজে মূলত দেখানো হয়েছে একটি গোটা ক্লাস ভর্তি হয়েছে এক টিচারের কাছে যার অভিনয় করেছেন আলিয়া। এখানেই স্টুডেন্ট টিচার যৌনদৃশ্য দেখানো হয়েছে। গোটা ওয়েব সিরিজে একাধিকবার বোল্ড অবতারে  আলিয়া।

আরও পড়ুন -  বন্ধ ঘরে তুমি আমি

Latest News

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া?

Weather Forecast: বৃষ্টির সাথে বইবে ঝোড়ো বাতাস বিকেলে, আজকে কেমন থাকবে আবহাওয়া? কার্যত প্রবল গরমে হাঁসফাঁস অবস্থা রাজ্যবাসীর। স্বস্তির খবর একটাই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img