23 C
Kolkata
Wednesday, May 8, 2024

Nirhua-Amarapali Video: আম্ভ্রপালি দুবে এই জিনিস দেখালেন, নীরাহুয়াকে, অভিনেতা ঘামতে শুরু করল

Must Read

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে। ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়।

আরও পড়ুন -  নিরহুয়া নিজেকে থামাতে পারলেন না আম্রপালি দুবেকে গোলাপি শাড়িতে দেখেই, ঘর বন্ধ করে সব সীমা ছাড়ালেন

 অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে।
এখনকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়।

ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়।

আরও পড়ুন -  Bhojpuri: রোম্যান্স করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অক্ষরার শাড়িতে টান দিলেন অরবিন্দ আকেলা কাল্লু, গানের ভিডিও দেখে নিন

ভোজপুরি ইন্ডাস্ট্রির নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবে এক জনপ্রিয় নাম। সম্প্রতি আবার একটি ভোজপুরি গানের জন্য ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছেন নীরাহুয়া ও আম্ভ্রপালি দুবে। এই গানে আম্ভ্রপালি দুবে, নীরাহুয়ার দিকে বন্দুক তাক করে রয়েছেন। গানের সাথে সাথে তারকা জুটির গভীর রসায়ন দেখানো হয়। এই ভিডিও মুহূর্তের মধ্যেই ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেটে। এটি ‘লাভ দেহেজ’ সিনেমার। এই ভিডিওটি ইতিমধ্যেই ১১ মিলিয়ন মানুষ দেখেছেন ও ১.৫ লাখের বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন।

আরও পড়ুন -  বিয়ের তত্ত্বের জন্য ক্ষীরের মিষ্টি তৈরিতে ব্যস্ত শিল্পী

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img