38 C
Kolkata
Saturday, May 18, 2024

সাই, টিটিএফআই-কে জাতীয় টেবিল টেনিস প্রশিক্ষণ শিবির শোনেপত আয়োজন করার অনুমতি দিয়েছে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ স্পোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (সাই) ২৮শে অক্টোবর থেকে ৮ই ডিসেম্বর পর্যন্ত টেবিল টেনিসের জাতীয় প্রশিক্ষণ শিবির আয়োজনের অনুমতি দিয়েছে। শোনেপতে দিল্লি পাবলিক স্কুলে , টেবিল টেনিস ফেডারেশন অফ ইন্ডিয়া (টিটিএফআই) এই শিবিরের আয়োজন করবে। এখানে ৫ জন পুরুষ ও ৬ জন মহিলা খেলোয়াড় প্রশিক্ষণ নেবেন। এর জন্য বিমান ভাড়া ও চিকিৎসার খরচ বাদে ১৮ লক্ষ টাকা মঞ্জুর করা হয়েছে।

আরও পড়ুন -  হিমাচল প্রদেশের মান্ডিতে সড়ক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় প্রধানমন্ত্রীর শোক জ্ঞাপন

ডিপিএস শোনেপতের প্রশিক্ষণ শিবিরে থেকে প্রশিক্ষণ নিতে হবে। খেলাধূলা সংক্রান্ত কার্যক্রম শুরুর জন্য সাই যে সাধারণ পরিচালন পদ্ধতি ঘোষণা করেছে, সেটি মেনে চলতে হবে। মার্চ মাসে করোনা ভাইরাসের জন্য দেশজুড়ে যে লকডাউন জারি করা হয়েছিল, তার পর টেবিল টেনিসের জন্য এটি প্রথম জাতীয় স্তরের প্রশিক্ষণ শিবির। মানুষ শাহ, মানব ঠক্কার, সুধাংশু গ্রোভার, জুবীন কুমারের সঙ্গে কমনওয়েল্থ গেমস-এর ৪ বারের সোনা জয়ী অচন্ত শরৎ কমল, ছেলেদের প্রশিক্ষণ শিবিরে যোগ দেবেন। মেয়েদের প্রশিক্ষণ শিবিরে অনুষা কুটুম্বালে, দিয়া চৈতালে, সুতীর্থা মুখোপাধ্যায়, অর্চনা কামাথ, তাকেমি সরকার ও কৌশানী নাথ যোগ দেবেন।

আরও পড়ুন -  Lata-Asha: দিদির মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায়, বোন আশা ভোঁসলে

২০১৮র যুব অলিম্পিকে সেমিফাইনাল খেলেছেন অর্চনা কামাথ। আগামী অলিম্পিক গেমসে পদক জয়ের জন্য তিনি চেষ্টা চালাবেন। শ্রীমতী কামাথ জানিয়েছেন, এই শিবিরে আসতে পেরে তিনি আনন্দিত।

আরও পড়ুন -  Education System: শিক্ষা ব্যবস্থায় যেভাবে দুর্নীতি চলছে, তার বিরুদ্ধে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ মিছিল করলো

ভারত, সম্প্রতি টেবিল টেনিসে যথেষ্ট ভালো খেলছে। ২০১৮’র কমনওয়েল্থ গেমসে ভারতীয় প্রতিযোগীরা ৮টি পদক পেয়েছিলেন। ২০১৮’র এশিয়ান গেমসে প্রথম বারের মতো ভারতীয় টেবিল টেনিস খেলোয়াড়রা পদক এনেছিল। সূত্র – পিআইবি।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img