Lionel Messi: বিশ্বকাপজয়ী মেসি রাজি, নতুন চুক্তি পিএসজিতে

Published By: Khabar India Online | Published On:

কাতার বিশ্বকাপ জয়ে স্বপ্নের মত সময় কাটাচ্ছেন লিওনেল মেসির। বিশ্ব জয়ের পর মেসির সঙ্গে নতুন চুক্তি করতে তোড়জোড় শুরু করে দিয়েছে পিএসজি। প্যারিসিয়ানরা আরও এক মৌসুম, ২০২৪ সাল পর্যন্ত মেসিকে দলে রেখে দিতে চায় বলে জানিয়েছে ফরাসি গণমাধ্যম।

লিওনেল মেসির ক্লাব ক্যারিয়ার কোন পথে যাবে তা নিয়ে জল্পনা কম নয়। পিএসজির সঙ্গে তার বর্তমান চুক্তি ২০২৩ সাল পর্যন্ত। আর্জেন্টাইন তারকাকে দলে ভেড়াতে চায় তার প্রাক্তন ক্লাব বার্সেলোনা। বিশ্বকাপের পর বদলে গেছে সব সমীকরণ। শিরোপা জয়ের পর মেসির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়ে নিতে উঠেপড়ে লেগেছে ফ্রেঞ্চ জায়ান্টরা।

আরও পড়ুন -  Lionel Messi: আর্জেন্টিনার স্বস্তির জয়, মেক্সিকোর বিপক্ষে গোল মেসি'র

৩৫ বছর বয়সী লিওনেল মেসি আছেন ক্যারিয়ারের দারুণ ছন্দে। কাতার বিশ্বকাপে মেসি ৭ ম্যাচ থেকে ৭ গোল ও ৩ অ্যাসিস্ট করেন এবং ফাইনালসহ পাঁচ ম্যাচে ম্যাচ সেরার পুরস্কার পান।

ফরাসি সংবাদমাধ্যম লা পারিসিয়ান বলছে, ২০২৪ সাল পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি বাড়াতে যাচ্ছেন লিওনেল মেসি। দুপক্ষই মৌখিক সম্মতিতে পৌঁছেছে বলে জানা গেছে।

আরও পড়ুন -  Three Drinks: ঝটপট বানিয়ে নিতে পারেন কয়েকটি শরবত

সংবাদমাধ্যমটির দাবি, বিশ্বকাপ চলাকালীনই মেসির সঙ্গে আলোচনা সেরে নিয়েছে ক্লাবটি। আরও এক বছরের জন্য চুক্তির মেয়াদ বাড়াতে নাকি রাজিও হয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক।

মেসি আপাতত আর্জেন্টিনায় আছেন, বিশ্বকাপ জয়ের মুহূর্তগুলো উপভোগ করছেন। খুব শিগগিরই পিএসজিতে ফিরবেন বিশ্বকাপজয়ী মহাতারকা। লা পারিসিয়ান জানাচ্ছে, তিনি ফিরলেই তার সঙ্গে চূড়ান্ত আলোচনায় বসবেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি।

পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি গত ৮ ডিসেম্বর গণমাধ্যমকে বলেছিলেন, মেসির সঙ্গে চুক্তি মেয়াদ দীর্ঘ করতে বেশ আত্নবিশ্বাসী তারা। স্কাই স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে খেলাইফি বলেছিলেন, সে খুব আনন্দে আছে। জাতীয় দলের সঙ্গে সেটা দেখতেই পাচ্ছেন। বিশ্বকাপের পর আমরা বসব, এই নিয়ে একমত হয়েছিলাম। দুই পক্ষই যেহেতু সন্তুষ্ট তাই আমরা বিশ্বকাপের পরই মেয়াদ বাড়ানোর কথা বলব।

আরও পড়ুন -  চিত্রনায়িকা কবরী শেষ নিশ্বাস ত্যাগ করেন

উল্লেখ্য, ২০২১ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগদেন লিওনেল মেসি। আগামী বছরের ৩০ জুন পিএসজির সঙ্গে মেসির দুই বছরের চুক্তির মেয়াদ শেষ হবে।

ছবিঃ সংগৃহীত