34 C
Kolkata
Sunday, May 19, 2024

Argentina Declares Holiday: আর্জেন্টিনায় ছুটি ঘোষণা, বিশ্ব জয়ের আনন্দে

Must Read

 শতভাগ সফল হয়ে শিরোপা উল্লাসে মেতে উঠল লিওনেল স্কালোনির আর্জেন্টিনা। লিওনেল মেসির হাতে উঠল আরাধ্য সেই সোনালী ট্রফি।

দীর্ঘ ৩৬ বছর পর বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে ভাসছে গোটা আর্জেন্টিনা। বুয়েন্স আইরেস যেন এখন উৎসবের নগরী। উৎসব রাঙিয়ে দিতে সরকারও একদিনের সাধারণ ছুটি ঘোষণা করেছে। লিওনেল মেসিরা ট্রফি নিয়ে ঘরে ফিরবেন, এই আনন্দ আজ ছুটিতে থেকেই উদযাপন করবেন আর্জেন্টাইনরা।

আরও পড়ুন -  মেসির গড়া রেকর্ড, ২০২৩ সালে

 প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ আর্জেন্টিনায় মঙ্গলবার সাধারণ ছুটি ঘোষণা করেছেন। মেসিদের বহনকারী বিমান এজেইজা বিমানবন্দরে মঙ্গলবার নামার কথা রয়েছে। বিশ্বজয়ীদের স্বাগতম জানাতে প্রস্তুত ভক্তরা।

 টুইটারে দেয়া ওই বার্তায় প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ বলেন, খেলোয়াড় ও প্রযুক্তিগত দলকে ধন্যবাদ। তারা এমন উদাহরণ সৃষ্টি করেছে যে, আমাদের হাল ছেড়ে দেয়া উচিত নয়, আমাদের মহৎ মানুষ এবং একটি দুর্দান্ত ভবিষ্যৎ আছে।

আরও পড়ুন -  Argentina: আর্জেন্টিনা শেষ ষোলোতে, লিওনেল মেসির দল
শিরোপা উল্লাসে মেতে উঠল লিওনেল স্কালোনির আর্জেন্টিনা।

প্রেসিডেন্ট ফার্নান্দেজ একটি ছবিও পোস্ট করেছেন যেখানে তাকে তার স্ত্রী ফ্যাবিওলা ইয়ানেজ ও তার ছেলে ফ্রান্সিসকোর সঙ্গে বিশ্বকাপ জয় উদযাপন করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Lionel Messi: মেসির শেষ বিশ্বকাপ, কাতার বিশ্বকাপ

টুইটারের দ্বিতীয় বার্তায় ফার্নান্দেজ লিখেছেন, সর্বদা এক সঙ্গে, সর্বদা ঐক্যবদ্ধ। আমরা বিশ্ব চ্যাম্পিয়ন। অন্য কোনো কথা নেই।

 পোস্টের সঙ্গে আর্জেন্টিনার প্রেসিডেন্ট ফার্নান্দেজ একটি ছবিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে- সতীর্থদের ঘিরে থাকা অবস্থায় কাতারে বিশ্বকাপ তুলছেন তারকা খেলোয়াড় লিওনেল মেসি।

ছবিঃ সংগৃহীত

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img