31 C
Kolkata
Saturday, May 18, 2024

Arjun Tendulkar: অর্জুনের সেঞ্চুরি দেখে আবেগাপ্লুত সারা টেন্ডুলকার, অভিষেক ম্যাচ, লিখলেন ইনস্টাগ্রামে

অভিষেক ম্যাচে শত রানের ইনিংস খেলার পর আবেগাপ্লুত হয়ে পড়েছেন শচীন কন্যা সারা

Must Read

৩৪ বছরের ইতিহাসের পুনরাবৃত্তি ঘটালেন ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন। তিনি অভিষেক ম্যাচে পিতার রেকর্ড স্পর্শ করেছেন। অলরাউন্ডার হিসেবে ভারতীয় প্রথম শ্রেণীর ক্রিকেটে অভিষেক ম্যাচে শত রানের ইনিংস খেলে বিস্ময়কর এই রেকর্ড গড়েছেন।

রাজস্থানের বিরুদ্ধে গোয়ার জার্সিতে ১২০ রানের চোখ ধাঁধানো ইনিংস খেলেন শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার।  এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় অর্জুন টেন্ডুলকারকে নিয়ে জমকালো প্রশংসায় মেতেছেন ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন -  Rishabh Pant: এক পায়ে ক্লাচ হাতে হাঁটছেন ঋষভ পন্থ, ক্রিকেট বিশেষজ্ঞরা কি মনে করছেন?

ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকার এই কার্য করে দেখিয়েছিলেন। মাত্র ১৫ বছর বয়সে ভারতীয় প্রথম শ্রেণির ক্রিকেটে অপরাজিত শত রানের ইনিংস খেলে এই রেকর্ড গড়েছিলেন শচীন টেন্ডুলকার। আবার সেই রেকর্ড পুনরাবৃত্তি ঘটিয়েছেন ২৩ বছর বয়সী অর্জুন টেন্ডুলকার।

আরও পড়ুন -  Shreyas Iyer: বোনের সৌন্দর্যে উত্তপ্ত নেট মাধ্যম শ্রেয়াস আইয়ারের, সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল

রাজস্থানের বিরুদ্ধে ১৭৮ বল মোকাবেলা করে প্রথম শ্রেণীর ক্রিকেটে ক্যারিয়ারের প্রথম শত রানের ইনিংস খেলেন অর্জুন টেন্ডুলকার। ১২০ রানের এই লম্বা ইনিংসে ১৬টি চার এবং ২টি ছক্কা মারেন তিনি।

অভিষেক ম্যাচে শত রানের ইনিংস খেলার পর আবেগাপ্লুত হয়ে পড়েছেন শচীন কন্যা সারা টেন্ডুলকার। ভাইয়ের কৃতিত্বে অতি উৎসাহিত হয়ে নিজের ইনস্টাগ্রামে বিষয়টি শেয়ার করেছেন। সারা টেন্ডুলকার নিজের ইনস্টাগ্রামে ভাইয়ের কৃতিত্বে লেখেন,” তোমার সমস্ত পরিশ্রম ধীরে ধীরে ফল পেতে শুরু করেছে। তোমার বোন হতে পেরে আমি সত্যি গর্বিত।”

আরও পড়ুন -  Lakhpati Didi Yojana: নতুন পরিকল্পনা ভারত সরকারের, লক্ষপতি দিদি বানানোর লক্ষ্য

অর্জুনের উদ্দেশ্যে বোনের এমন বার্তা প্রশংসিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img