32 C
Kolkata
Saturday, May 18, 2024

Jacqueline-Nora: আইনি যুদ্ধের মোকাবেলায়, জ্যাকুলিন-নোরা

Must Read

বলিউড অভিনেত্রী ক্যারিয়ার ধ্বংস করেছেন, এমন অভিযোগ এনে আরেক অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে মামলা করেছেন নোরা ফাতেহি। সোমবার (১২ ডিসেম্বর) দিল্লি আদালতে মানহানির অভিযোগ এনে মামলাটি করেন।

জ্যাকুলিন ও নোরা ফাতেহির মধ্যকার এই দ্বন্দ্ব সমালোচিত অর্থ প্রতারক সুকেশ চন্দ্রশেখরকে কেন্দ্র করে। তার সঙ্গে দুজনেরই সখ্য ছিল বলে শোনা যায়। সুকেশের বিরুদ্ধে চলমান মানি লন্ডারিং মামলায় নোরা-জ্যাকুলিন দুজনকেই জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দাম হেরফের হলো কলকাতায়, বাড়লো নাকি কমলো দাম

মামলার অভিযোগপত্রে নোরা ফাতেহির দাবি, জ্যাকুলিন বয়ান দিতে গিয়ে ‘নিজের স্বার্থরক্ষায়’ তার নামে মানহানিকর অভিযোগ করেছেন। এটি নোরার সম্মানহানি ও ক্যারিয়ার ধ্বংসের চেষ্টা বলেও মনে করেন ‘দিলবার’ গার্ল।

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে প্রাক্তন ফোর্টিস হেলথকেয়ারের প্রমোটার শিবিন্দর সিংহের স্ত্রীর কাছ থেকে ২০০ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে। গত ১৭ আগস্ট তার বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়। তখন ইডি দাবি করে, সুকেশের কাছ থেকে ৫ কোটি ৭১ লাখ টাকার উপহার নিয়েছেন জ্যাকুলিন। যেই অর্থ মূলত অপরাধের মাধ্যমে হাতিয়েছে সুকেশ। এই কারণে জ্যাকুলিনের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়। গত নভেম্বরে তার অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন দিল্লি আদালত।

আরও পড়ুন -  Rinku Singh: রিংকু সিংয়ের ‘সিক্স প্যাক অ্যাবস’, শুভমান গিলের বোনের প্রতিক্রিয়ায় আতঙ্ক সৃষ্টি

সুকেশের অর্থ প্রতারণা মামলায় গভীরভাবে জড়িয়ে যাওয়ার কারণে দিশেহারা হয়ে পড়েন জ্যাকুলিন। গণমাধ্যমকে জানান, তিনি ছাড়া আরও অনেক তারকা সুকেশের কাছ থেকে উপহার নিয়েছে। তাদের মধ্যে নোরা ফাতেহি একজন।

আরও পড়ুন -  Urfi Javed: ক্যামেরার সামনে বিপজ্জনক পোজ দিলেন উরফি, শাড়ি পরলেন ব্লাউজ ছাড়াই

সুকেশ বিতর্কে নোরার নাম জড়িয়ে যায়। এজন্য তাকেও একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা মেলেনি।

সূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

Latest News

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img