31 C
Kolkata
Saturday, May 4, 2024

VIRAL: বনি কাপুরের কন্যা নিজের অন্তর্বাস খুললেন, ইনস্টাগ্রামে লাইভ এসে, ঝড়ের গতিতে ভাইরাল

Must Read

 বলিউডের চর্চায় সবসময় থাকেন বনি কাপুর এবং তার পুত্র ও কন্যারা। বনি কাপুরের কন্যা জান নবী কাপুর এবং পুত্র অর্জুন কাপুর বলিউডে নিজের পা শক্ত করেছেন। আপনি কি জানেন অর্জুন কাপুরের আরও একটি বোন রয়েছে, তিনি আজ হয়েছেন ভাইরাল। তিনি অংশুলা কাপুর। তিনিও সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়।

 সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে মাঝেমধ্যেই তাকে বিভিন্ন পোস্ট করতে দেখা যায়। সিনেমার দুনিয়ায় তিনি এখনো পর্যন্ত পদার্পণ না করলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জনপ্রিয়। সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি একটি দারুন ভিডিও পোস্ট করেছেন যা দেখে অনেকেই হয়ে গিয়েছেন অবাক। এই পোস্ট করে অনেক বিতর্কের সম্মুখীন হতে হয়েছে।

আরও পড়ুন -  ‘নদীওঁ পার’-এর নাচ মেয়েটির দুর্দান্ত পারফরম্যান্স, সকলকে শীতল করবে, ভুলেও সবার সামনে ক্লিক করবেন না (VIDEO)

তিনি ইনস্টাগ্রামে এমন একটি পোস্ট করেছেন যা দেখে সকলেই অবাক হয়ে গিয়েছে। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে লাইভ ভিডিও করে নিজে বাড়িতে কি করেন সেই ব্যাপারে ধারণা দিয়েছেন। ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি সাদা ও কালো রংয়ের ড্রেস পড়ে থাকতে। ফ্লোরাল ডিজাইনের এই ড্রেসটি অত্যন্ত সুন্দর। এই ভিডিওতে মূল ফোকাস তার পোশাক নয়, রয়েছে তার অন্তর্বাস।

আরও পড়ুন -  উষ্ণ রোমান্স নিরাহুয়া ও সুভী শর্মার, ঘাম ছুটেছে নেটিজেনদের, নতুন ভিডিও দেখে

 ইনস্টাগ্রামে নো ব্রা ক্লাব নামের একটি বিষয় বেশ জনপ্রিয়তা পাচ্ছে। ফিল্মের অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মহিলা সকলেই এসে জানাচ্ছেন, অন্তর্বাস না পরার অনুভূতির কথা। এবারে ক্লাবের সদস্য হয়েছেন অর্জুন কাপুরের বোন। ‌সম্প্রতি ইনস্টাগ্রামে লাইভ এসে তিনি সেই ভিডিওতে নিজের অন্তর্বাস খুলেছেন।

 সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে সেই ভিডিওটি ভাইরাল হতে শুরু করেছে। ভিডিওতে অনেকেই নিজেদের মন্তব্য জানিয়েছেন, সবথেকে উল্লেখযোগ্য মন্তব্য ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। এই ভিডিওতে তিনি স্পষ্ট ভাবেই জানিয়ে দিয়েছেন, তিনিও প্রত্যেকদিন এরকম কাজ করে থাকেন। অন্যান্য মহিলারাও অংশুলার এই ভিডিও পছন্দ করেছেন এবং অনেকেই তার পক্ষে কথা বলেছেন। বিপরীতে মন্তব্য যে একেবারেই আসেনি সেরকমটা বলা যাবে না। চলুন দেখি।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img