38 C
Kolkata
Saturday, May 18, 2024

Brazil Lost: পরাজিত হল হলুদ জার্সিধারীরা, মাটিতে নামালো ক্যামেরুন

Must Read

ব্রাজিল অপরাজেয় তকমা হারাল। ব্রাজিলকে মাঠিতে নামালো ক্যামেরুন। ‘জি’ গ্রুপের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে ০-১ গোলে পরাজিত হল হলুদ জার্সিধারীরা। একমাত্র গোলটি করেন ক্যামেরুনের ভিনসেন্ট আবুবাকর। জেরম এমবেকেলির পাস থেকে দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে গোলটি করেন। যদিও এই জয় ক্যামেরুনকে পরবর্তি রাউন্ডে পৌঁছে দিতে পারল না।

কাতারের লুসাইল স্টেডিয়ামে ব্রাজিলের মুখোমুখি হয় ক্যামেরুন। ম্যাচের শুরু থেকে ব্রাজিলের আধিপত্য থাকলেও ক্যামেরুনের গোলরক্ষক ডেভিস ইপাসির বিশ্বস্ত হাতের সামনে নতিস্বীকার করতে হয় পেলের দেশের ফুটবলারদের। ভাল খেলেছে ক্যামেরুনের ডিফেন্সও। ব্লকিংও হয়েছে ঠিকঠাক মতো। ৯০+১ মিনিটে ভিনসেন্ট আবুবকরের গোলে ক্যামেরুন এগিয়ে যায়।

আরও পড়ুন -  পবন সিং-এর চুম্বন পাতলা কোমরে কাজল রাঘওয়ানির, অভিনেত্রী উপভোগ করলেন, VIDEO দেখুন

দ্বিতীয়ার্ধে পর পর দু’বার অল্পের জন্য গোল পায়নি ব্রাজিল। ৫৭ মিনিটে এদের মিলিটাওয়ের বাঁ পায়ের শট এপাসি ধরতে পারেননি। তা পোস্টে লেগে বেরিয়ে যায়। দ্রুত ফ্রিকিক থেকে নেওয়া অ্যান্টনির শট দুর্দান্ত ভাবে বাঁচিয়ে দেন এপাসি। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই খেলা হতে থাকে ক্যামেরুনের বক্সে।

আরও পড়ুন -  Brazil: চিলির জালে গুনে গুনে দিয়েছে গোল, ব্রাজিলের তিতের শিষ্যরা!

 ক্যামেরুনের পাল্টা আক্রমণ দেখা গেল। তাতেই গোল! ম্যাচ তখন গড়িয়েছে অতিরিক্ত সময়ে। ডান দিকের উইং থেকে দৌড়ে ভেতরে ঢুকে আসেন এনগোম এমবেকেলি। ব্রাজিলের বক্সে তার ভাসানো ক্রসে আবুবাকারের মাপা হেড গোলের কোণ দিয়ে জালে জড়িয়ে যায়। উত্তেজনায় জার্সি খুলে ফেলে দ্বিতীয় হলুদ কার্ড এবং লাল কার্ড দেখলেন আবুবাকার।

আরও পড়ুন -  Brazil Jersey: জার্সি উন্মোচন করলো ব্রাজিল, বিশ্বকাপে

ম্যাচের শেষ পাঁচ মিনিট দশ জনে খেলতে হল ক্যামেরুনকে। ব্রাজিল গোল শোধ দিয়ে দিতেই পারত। কিন্তু দিনটা ছিল ক্যামেরুনেরই।

ক্যামেরুনের কাছে লজ্জার হারেও ‘জি’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে নকআউটে জায়গা করে নিয়েছে ব্রাজিল।

ছবিঃ ইন্টারনেট।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img