32 C
Kolkata
Saturday, May 18, 2024

Messi Mother: বিশ্বকাপ জিতবে লিও, ঈশ্বর নিষ্ঠুর ননঃ মেসির মা

Must Read

ক্যারিয়ারে ৯৯৮ ম্যাচে ৭৮৮ গোল ফুটবল বিশ্বের অন্যতম নক্ষত্রের। সাতটি ব্যালন ডি’অর। ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা জয়। অসংখ্য মাইলস্টোন ও ট্রফি। দুই দশকের বেশি সময় ধরে বিশ্ব ফুটবলকে নিজের পায়ে নাচিয়ে চলেছেন লিওনেল মেসি। জীবনে সব পেলেও, তার কাছ থেকে এখন ‘অধরা’ বিশ্বকাপ। এমন প্রেক্ষাপটে এই কাতার বিশ্বকাপই মেসির কাছে শেষ সুযোগ। বিশ্বকাপ না জিততে পারার জন্য তাকে অনেক কটাক্ষ হজম করতে হয়েছে। তার সঙ্গে দিয়েগো মারাদোনার তুলনা করা হয়, সেটা নিয়েও সহ্য করতে হয়েছে অনেক অপমান।

আরও পড়ুন -  Croatia-Morocco: আটকে দিল মরক্কো, ক্রোয়েশিয়াকে, ‘এফ’ গ্রুপের ম্যাচে

মেসির মা সেলিয়া মারিয়া কুকসিটিনির বিশ্বাস তার লিও এবার সব অপমানের জবাব দিয়ে বিশ্বকাপ জিতে দেশে ফিরবেন।

মেসির ফুটবল জীবনের শেষে, আরও একবার মেসির মাকে বলতে শোনা গেল, মেসি কত কষ্ট করেছে, তা আমি বলে বোঝাতে পারব না। একটা ম্যাচ জিততে, নিজের পারফরম্যান্সকে আরও উন্নত করতে নিজেকে কীভাবে নিংড়ে দিয়েছে তা বলতে গেলে আমায় সাহিত্যিক হতে হয়। আমি বিশ্বাস করি, ঈশ্বর এতটা নিষ্ঠুর হতে পারেন না। বিশ্বাস করি, এবার অন্তত মেসি সেরা হবে। বিশ্বাস করি, এবার অন্তত লিওকে ন‌্যায়বিচার দেবেন ঈশ্বর।

আরও পড়ুন -  ময়নাগুড়ি রেল দুর্ঘটনায়, মৃত অজিত প্রসাদের দেহ বাড়িতে এলো

৩৬ ম্যাচে অপরাজিত থেকে মেসির গোলে এগিয়ে গিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করেছিল আর্জেন্টিনা।  স্বভাবতই নিজেদের নখে-দাঁতে শান দিয়ে নিয়েছিলেন মেসির সমালোচকরা। বারবার প্রভু যিশুর কাছে মাথা নিচু করেছিলেন সেলিয়া। লাগাতার প্রার্থনা করেছেন গত কয়েকদিন।

আরও পড়ুন -  Illegal Physical Contact: কাতার বিশ্বকাপে ‘অবৈধ’ শারীরিক সম্পর্কের সুযোগ নেই

অবশেষে মেক্সিকোর বিপক্ষে সাফল্য। সেলিয়ার বিশ্বাস মেক্সিকোর বিপক্ষে জয়টাই হতে চলেছে মেসিদের টার্নিং পয়েন্ট। মারিয়া কুকসিটিনির দাবি, অমন টাফ ফার্স্ট হাফের পর, যে খেলাটা সেদিন খেলল আমার ছেলেরা ওটাই মোমেন্টাম দিয়ে দেবে। আমরা পোল্যান্ডকে হারাবই। গ্রুপ শীর্ষে থেকে নকআউটে যাব। শেষটাও করব এইভাবেই।

ছবিঃ ইন্টারনেট।

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img