31 C
Kolkata
Saturday, May 4, 2024

Kangana Ranaut: দক্ষিণী সিনেমায় দেখা যাবে, কঙ্গনা-কে, ‘চন্দ্রমুখী’ হয়ে আসছেন

Must Read

 দক্ষিণী সিনেমায় দেখা মিলতে যাচ্ছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। এবার তাকে চন্দ্রমুখী হিসেবে দেখা যেতে পারে। সিনেমায় অভিনয়ের কথা সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন কঙ্গনা। চরিত্র নিয়ে তিনি নিজে এখনও কিছু জানাননি।

২০১৫ সালে মুক্তি পেয়েছিল সুপারহিট তামিল সিনেমা ‘চন্দ্রমুখী’। মনে করা হয়, সেই সিনেমার অনুপ্রেরণায় তৈরি অক্ষয় কুমার, বিদ্যা বালান অভিনীত ‘ভুল ভুলাইয়া’ সিনেমা। সম্প্রতি যার সিক্যুয়েলে অভিনয় করে প্রশংসা পেয়েছেন টাব্বু এবং কার্তিক আরিয়ান।

আরও পড়ুন -  Met Gala 2021: কেশযুক্ত আন্ডারআর্মস, লাস্যময়ী ম্যাডোনা কন্যা লর্ডিস

জানা গিয়েছে, ‘চন্দ্রমুখী’র সিক্যুয়েল তৈরি হতে চলেছে। তাতে পরিচালক পি. ভাসুর পরিচালনায় অভিনয় করতে চলেছেন দক্ষিণী সুপারস্টার রাঘব লরেন্স। এই ছবিতেই অভিনয় করতে চলেছেন কঙ্গনা।

আরও পড়ুন -  Birbhum: বীরভূমের ২০টি গ্রাম জলের তলায়

 দক্ষিণী ছবিতে অভিনয় করার খবরটি নিজের ইনস্টাগ্রাম স্টোরি হিসেবে শেয়ার করেন কঙ্গনা। তাতে লেখেন, “পরিচালক পি. ভাসুর সঙ্গে আরও একটি তামিল ছবিতে অভিনয় করতে পারা সৌভাগ্যের।”

উল্লেখ্য, এর আগে এ. এল. বিজয় পরিচালিত ‘থালাইভি’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন কঙ্গনা। তামিল ভাষার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পেয়েছিল ছবিটি। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘চন্দ্রমুখী’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী জ্যোতিকা।

আরও পড়ুন -  Actress: ছাড়তে চেয়েছিলেন অভিনয়, মৃণাল ঠাকুর

আপাতত ‘এমারজেন্সি’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত কঙ্গনা। অসমে ছবির বেশ কিছু অংশের শুটিং করছেন তারকা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img