35 C
Kolkata
Saturday, June 15, 2024

Namrata Malla: নায়িকার চেহারা দেখে ঘায়েল ভক্তরা, ভোজপুরি অভিনেত্রী

Must Read

আবারো ভাইরাল হয়েছেন ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা জেনিত নিজের বোল্ড লুকের জন্য।

 ৩১ বছর বয়সেও তিনি প্রতিমুহূর্তে রীতিমতো উষ্ণতা ছড়ান তার ভক্তদের মনে। আগুন লাগিয়ে দেন নেটদুনিয়ার পাতাতেও। সম্প্রতি একটি হিট, জনপ্রিয় ট্রেন্ডিং গানের সাথেই দুর্দান্ত নাচ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেই নাচের ভিডিওর সূত্র ধরেই চর্চায় নম্রতা।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বোল্ড ও লাস্যময়ী অবতারে আবির্ভূত হন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি অত্যন্ত পরিচিত মুখ। একাধিক হিন্দি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন। ইউটিউবের অন্যতম স্টার নম্রতা। ‘রাজা জি’ নামক একটি গানের সাথে মিউজিক ভিডিও বানিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী।  পরবর্তীকালে খুব অল্পসময়ের মধ্যেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন নম্রতা।

আরও পড়ুন -  ভোজপুরি অভিনেত্রী মোনালিসা, কমলা শাড়িতে নাচলেন ‘শো মি দ্যা ঠুমকা’, নেট দর্শকরা মুগ্ধ হটনেস দেখে, VIDEO

১৯৮৯ সালের ৩’রা নভেম্বর দিল্লিতে জন্মেছিলেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ও ইউটিউবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার সেনসেশন নম্রতা। নিজের হট লুকের জন্যই বেশিরভাগ সময় চর্চিত হন তিনি, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। নেটমাধ্যমে এই অভিনেত্রীর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। তার এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন লাখো মানুষ।

আরও পড়ুন -  Haryanvi Dance: সুনিতা বেবি দর্শকদের স্তব্ধ করল নাচের স্টাইলে, ভিডিও তোলপাড় ইন্টারনেটে

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি সম্ভবত কাজের ফাঁকেই বানিয়েছেন নম্রতা। ইংরেজি গানের সাথে হলুদ রঙের স্লিভলেস, ডিপ নেক লাইন কাটিং শর্ট ড্রেসে দেখা মিলেছে। খোলা চুলে অভিনেত্রীর পরিচিত হাসি ছিল ঠোঁটে। হালকা মেকাপে কানে বড় সিলভার রিং পরেছিলেন নম্রতা। দুর্দান্ত আই মেকাপের পাশাপাশি গলায় ছিল একটি মানানসই খয়রি রঙের হার।

সম্প্রতি নম্রতার এই ভিডিওই ভাইরাল হতে দেখা গিয়েছে নেটমহলে নেটনাগরিকদের একাংশের মাঝে।

আরও পড়ুন -  ভিডিও ভাইরাল তুষির!

Latest News

BHOJPURI: গভীর রাতে পাতলা গোলাপি শাড়ি পরে নিরাহুয়ার সঙ্গে এই ভাবে রোমান্স করলেন আম্রপালি, ভাইরাল হল ভিডিও

BHOJPURI: গভীর রাতে পাতলা গোলাপি শাড়ি পরে নিরাহুয়ার সঙ্গে এই ভাবে রোমান্স করলেন আম্রপালি, ভাইরাল হল ভিডিও।  সবাই জানেন ভোজপুরি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img