28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Mbappe: ভাইরাল ছবি, ট্রাম্প কন্যার সঙ্গে এমবাপে

Must Read

গতবারের বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স কাতার বিশ্বকাপে প্রথম দল হিসেবে রাউন্ড অফ সিক্সটিনে। অস্ট্রেলিয়া ও ডেনমার্ক ম্যাচে প্রধান ভূমিকায় ছিলেন এমবাপে। ডেনমার্ক ম্যাচে জোড়া গোল করে দলকে জয় এনে দেন এমবাপে।

আরও পড়ুন -  Popular Leaders: জনপ্রিয় নেতার তালিকায় শীর্ষে মোদি, বাইডেন-ট্রুডোর চেয়ে

এমবাপের সঙ্গে দেখা করেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোন্যাল্ড ট্রাম্প কন্যা ইভাঙ্কা ট্রাম্প। সঙ্গে ছিলেন স্বামী জারেদ কুশনার ও সন্তানরা।

ম্যাচের পর রাতে স্বপরিবারে এমবাপের সঙ্গে দেখা করেন ইভাঙ্কা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেন তিনি। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে লেখেন, আজ রাতে ফ্রান্সের অসাধারণ জয়ের জন্য, এমবাপেকে শুভেচ্ছা জানাতে পারা সম্মানের। কিলিয়ান অসাধারণ প্রতিভাবান ফুটবলার।

আরও পড়ুন -  Emmanuel Macron: পরমাণু যুদ্ধে জড়াবে না ফ্রান্স রাশিয়া সঙ্গেঃ ইমানুয়েল ম্যাক্রোঁ

ইভাঙ্কার সঙ্গে এমবাপের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ইভাঙ্কার সন্তানরা পিএসজি সমর্থক। এমবাপেকে কাছে পেয়ে উচ্ছ্বসিত তারা। তাদের আবদার মিটিয়ে সকলকে অটোগ্রাফও দেন এমবাপে। ছবিও পোস্ট করেছেন ইভাঙ্কা।

আরও পড়ুন -  Sushant Singh Rajput : রাখী বন্ধন উৎসবের দিন প্রিয় ভাইকে মিস করছেন বড় দিদি শ্বেতা, শৈশবের অদেখা ছবি পোস্ট

ছবিঃ ইন্টারনেট।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img