31 C
Kolkata
Sunday, May 19, 2024

Gujarat: নিহত ২, প্যারামিলিটারি ক্যাম্পে এলোপাথাড়ি গুলি, গুজরাটে

Must Read

গুজরাটে সহকর্মীর গুলিতে প্যারামিলিটারির ২ সদস্য নিহত হয়েছে। ঘটনায় আরও দুইজন আহত হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। তারা সবাই মণিপুরের ইন্ডিয়ান রিজার্ভ ব্যাটেলিয়ন (আইআরবি) এর সদস্য।

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, শনিবার সন্ধ্যায় গুজরাটের পোরবন্দরের কাছে এই গুলির ঘটনা ঘটে। আগামী মাসেই গুজরাটে শুরু হচ্ছে বিধানসভা নির্বাচন, নির্বাচনের আগে ভোটের নিরাপত্তার দায়িত্বে ছিলেন আইআরবির সদস্যরা।

আরও পড়ুন -  FIFA: ফিফা, ২০২৬ বিশ্বকাপের শহরের নাম জানালো

পোরবন্দরের কালেকটর ও জেলার নির্বাচনী কর্মকর্তা এএম শর্মা জানিয়েছেন, ঘটনার সময় সেই আইআরবি সদস্যরা কর্তব্যরত ছিলেন না। নিজেদের মধ্যে বাকবিতন্ডার জেরেই সহকর্মীদের লক্ষ্য করে একে ৪৭ থেকে গুলি চালায় এক আইআরবি সদস্য। ঘটনাস্থলে মৃত্যু হয় দুজনের, আহত দুজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কী কারণে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন -  Devlina Kumar: দেবলীনা, দেবীর সাজে, অভিনেত্রীর ‘ভুল’ ধরলেন নেটিজেনরা !

পুলিশ জানিয়েছে, ঘাতক জওয়ানের নাম এস ইনাউচা সিং। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদেই পুরো বিষয়টি স্পষ্ট হবে বলে মনে করা হচ্ছে। তার গুলিতে যাদের মৃত্যু হয়েছে তারা হলেন থোইবা সিং ও জিতেন্দ্র সিং। আর যে দুইজন জওয়ান আহত হয়েছেন, তারা হলেন কনস্টেবল চোরাজিৎ এবং রোহিকানা।

আরও পড়ুন -  Colombia: ৮ পুলিশ কর্মকর্তা নিহত, কলম্বিয়ায় হামলার ঘটনায়

 তাদের প্রথমে পোরবন্দর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে জামনগর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তারা প্রত্যেকেই মনিপুরের বাসিন্দা।

আগামী ১ ডিসেম্বর ভোট গ্রহণ হবে পোরবন্দরে। সে দিনই রয়েছে গুজরাটের প্রথম দফার ভোট।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img