34 C
Kolkata
Sunday, May 5, 2024

ক্যামেরার সামনে দাঁড়ালেন বৃষ্টি

Must Read

 এক সময়ের বেশ ব্যস্ত মডেল ও অভিনেত্রী বৃষ্টি ইসলাম। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও অভিনয় ও উপস্থাপনা প্রধান ছিল। অনেক দিন ধরেই আলোচনায় নেই তিনি, কোন কাজ নেই। প্রায় দেড় বছরেরও বেশি সময় পর সম্প্রতি ক্যামেরার সামনে দাঁড়ালেন সুন্দরী।

একটি নাটকের শুটিং শেষ করেছেন। নাম ‘খেলোয়াড়’। পরিচালনা করেছেন তারেক। জানা গেছে, শিগগিরই একতি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এটি প্রচারিত হবে।

আরও পড়ুন -  ১২ লাখ ৫ হাজারের বেশি মৃত্যু করোনাভাইরাসে, সারা বিশ্বে

বৃষ্টি ইসলাম বলেন, মাঝখানে একটু ব্যক্তিগত সমস্যার কারণে কাজ থেকে দূরে ছিলাম। অনেক কাজের প্রস্তাব আসলেও তা ফিরিয়ে দিয়েছি। আবার কাজ করছি। ফটোশুট নিয়ে তো সবসময় ব্যস্ত থাকা হয়। কিন্তু ফিকশনে কাজ করা হয়নি। অনেকদিন পর কাজ করলাম। আরও কিছু স্ক্রিপ্ট এসেছে হাতে। চলতি সপ্তাহেই আরও একটি কাজে অংশ নেওয়ার কথা হতে পারে।
আরও বলেন, আমি অনেক ভাগ্যবতী যে, পর্দায় না থাকলেও দর্শকরা আমাকে মিস করেন। আমি যখন সোশ্যাল মিডিয়ায় কোন ছবি পোস্ট করি সেখানে মন্তব্যের ঘরে অনেকেই জানতে চান, আমি কাজ করি না কেন! এটা সত্যি অন্যরকম ভালো লাগার। কাজ না করলে দর্শকরা শিল্পীকে ভুলে যায়, কিন্তু আমাকে সবাই মনে রেখেছেন, এটাই অনেক বড় পাওয়া। এখন ওটিটিতে ভালো কাজ হচ্ছে। এই প্লাটফর্মে কাজ করতে চাই। সব প্লাটফর্মেই কাজ করবো, ভালো গল্পের কাজগুলোর সঙ্গে যুক্ত থাকতে চাই।

আরও পড়ুন -  মোদি সরকার, পড়ুয়াদের ৫০ হাজার টাকা করে দেবে, জেনে নিন কারা পাবেন, কিভাবে পাবেন

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img