37 C
Kolkata
Sunday, May 19, 2024

Nushrat Jahan: নুসরাত চর্চার আলোয়, ক্যামেরার সামনে পোশাক বদল, ভিডিও ভাইরাল

Must Read

অভিনেত্রী নুসরাত জাহান, ‘শত্রু’ ছবির হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ হয়েছিলেন।

 সুপারস্টার জিৎ-এর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেত্রী। কোনো না কোনো কারণে তিনি চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনেত্রী সম্পর্কিত যেকোন কিছুই চর্চার বিষয়বস্তু মিডিয়ার কাছে। ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই।

সম্প্রতি অভিনেত্রী নিজের ১’টি রিল ভিডিওর সূত্র ধরে চর্চিত হচ্ছে। ভিডিওতে ক্যামেরার সামনেই পোশাক বদলে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেই নিয়েই নেটমহলের একাংশ কটাক্ষ করেছেন নুসরাত জাহানকে।

আরও পড়ুন -  Monami Ghosh: প্রিয় মৌ বৌদির গায়ে কাঁটা দিয়ে ওঠে, গোপন কারণ জানালেন অভিনেত্রী

 কিছুটা ইচ্ছাকৃতভাবেই অভিনেত্রীকে কটাক্ষের স্বীকার করা হয়েছে। এই ধরনের ভিডিও নতুন কিছু নয়! এর আগে বহু জন এমন ধরনের ভিডিও বানিয়ে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

শেয়ার করা এই ভিডিওতে প্রথমে তাকে একটি লাল রঙের ক্যাজুয়াল টি-শার্ট পরে থাকতে দেখা গিয়েছে। পরমুহূর্তেই একেবারে বোল্ড লুকে হাজির হয়েছিলেন তিনি। ভিডিওতে তাকে স্লিভলেস লাল ব্লেজার ও প্যান্টে দেখা গিয়েছিল। হালকা মেকাপে তার চোখ কথা বলছিল। খোলা চুলে, কানে পরেছিলেন মানানসই দুলও। আবারো নিজের ভক্তদের মন কেড়েছেন অভিনেত্রী, কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে। তবে পাশাপাশি দেখা মিলেছে কটাক্ষকারীদের।

শীঘ্রই শিলাদিত্য মৌলিক পরিচালিত ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ তে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে নুসরাত জাহানকে। এই ছবিতে যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানকে একে অপরের বিপরীতে দেখা যেতে চলেছে। বিয়ের পর এই প্রথম পর্দায় একসাথে দেখা দেবেন।

আরও পড়ুন -  গৌতম গম্ভীরের স্ত্রী বড় অভিনেত্রীদের টক্কর, যেন স্বর্গের সুন্দরী, দেখে নিন

 এত কিছুর মধ্যেও তিনি ভোলেন না তিনি বসিরহাটের সাংসদ। সম্প্রতি বসিরহাট কলেজের জন্ম জন্মজয়ন্তীতে উপস্থিত ছিলেন। সকলের অনুরোধে গানও শুনিয়েছিলেন। সকলের মনোরঞ্জনের উদ্দেশ্যেই এই কাজ করেছেন, তাও জানিয়েছেন মিডিয়াকে।

আরও পড়ুন -  Christmas Tree: ক্রিসমাস ট্রিতে আগুন লেগে বাবা সহ দুই ছেলের মৃত্যু

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img