31 C
Kolkata
Friday, May 17, 2024

অপরিচিত ব্যক্তির সাথে সময় কাটাচ্ছেন শেহনাজ, সালমান খানকে ছেড়ে, ভাইরাল ছবি

Must Read

 বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। বলি জগতে বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছেন পাঞ্জাবি ক্যাটরিনা কাইফ।

বিগ বস ছাড়াও বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই অভিনেত্রী। সৌন্দর্য এবং কিউট এক্সপ্রেশনের ফ্যান আপামর দেশবাসী। তবে আবার অনেকেই তাকে সিদ্ধার্থ শুক্লার প্রেমিকা হিসেবে চেনেন। সিদ্ধার্থের হঠাৎ মৃত্যুতে অভিনেত্রী যেভাবে ভেঙে পড়েছিলেন তা থেকে এটা স্পষ্ট যে তাদের মধ্যে নিবিড় সম্পর্ক ছিল। কিছুদিন আগে অবশ্য এই অভিনেত্রী সালমান খানের খুবই কাছাকাছি চলে এসেছিলেন। বলা যেতে পারে সালমান খানের সাথে বিশেষ বন্ধুত্ব সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। তবে সম্প্রতি অভিনেত্রীর এমন কিছু ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে ভাইজানের দিকে দূরে গিয়ে সমুদ্রের মাঝে অন্য পুরুষের সাথে সময় কাটাচ্ছেন শেহনাজ।

আরও পড়ুন -  Aishwarya Rai: মা হওয়ার গুজব উড়িয়ে, সপরিবারে ক্যামেরাবন্দি ঐশ্বর্য রাই

শেহনাজ গিল বর্তমানে মিডিয়ার শিরোনামে রয়েছেন কারণ কিছুদিন আগে শাহনাজ গিলকে নিয়ে একটি বড় কথা সামনে এসেছে যে তিনি সালমান খানের থেকে দূরে অন্য কোনো ব্যক্তির সঙ্গে সমুদ্রের মাঝখানে বিশেষ মুহূর্ত কাটিয়েছেন। বর্তমানে শেহনাজ গিলকে নিয়ে সর্বত্র আলোচনা হচ্ছে ।শুধু তাই নয় অভিনেত্রীও ওই মানুষটির কোলে নেচেছিলেন। কিন্তু কে সেই ব্যক্তি?

আরও পড়ুন -  Esha Gupta: অন্তর্বাস ছাড়াই ভিডিও শেয়ার করলেন এষা গুপ্তা, ‘আশ্রম 3’ হিট হওয়ার জন্য

জানা গিয়েছে অভিনেত্রী শেহনাজ সম্প্রতি দুবাইয়ে এক ব্যক্তির সাথে সময় কাটাচ্ছেন এবং একে অপরের কোলে ওঠে নাচ করছেন। ওই ব্যক্তিটি আর কেউ নয়, জনপ্রিয় বলিউড গায়ক গুরু রানধাওয়া। আসলে তারা দুজন একে অপরের খুব ভালো বন্ধু এবং সম্প্রতি একটি মিউজিক ভিডিওর প্রজেক্টে কাজে আছেন।

আরও পড়ুন -  আমাদের যোগাযোগ

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img