33 C
Kolkata
Saturday, May 18, 2024

আরবাজ বান্ধবী জর্জিয়া, রাস্তার মাঝে জ্যাকেট খুলে এমন স্টাইলে পোজ, ভাইরাল ছবি

আরবাজ খান জর্জিয়া আন্দ্রিয়া নামের একটি মেয়ের সাথে সময় কাটাচ্ছেন

Must Read

 বলিউডের পারফেক্ট কাপেল ছিল মালাইকা আরোরা এবং আরবাজ খান। ২০১৭ সালে যখন তারা নিজেদের বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করেন তখন সকলেই অবাক হয়েছিলেন।

 একাধিকবার মিডিয়ার সম্মুখীন হয়ে একে অপরের প্রতি ক্ষোভ উগরে দিয়েছিলেন দুই তারকা। বিবাহ বিচ্ছেদের পর থেকে নিজের থেকে বয়সে অনেক ছোট অর্জুন কাপুরের সাথে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা। পিছিয়ে নেই আরবাজ খানও। জানা গিয়েছে, মালাইকা আরোরার সাথে বিবাহ বিচ্ছেদের পর থেকে আরবাজ খান জর্জিয়া আন্দ্রিয়া নামের একটি মেয়ের সাথে সময় কাটাচ্ছেন।

আরও পড়ুন -  Kiara Advani: ডিপনেক নীল গাউনে রূপকথার রাজকন্যা, পুরুষ ভক্তদের মন ভরালেন কিয়ারা

সকলেই জেনে গিয়েছেন যে আরবাজ খানের নতুন জীবন সঙ্গিনী জর্জিয়া আন্দ্রিয়া। মাঝে মাঝেই স্বপ্ননগরী মুম্বাইয়ের রাস্তাতে দেখা মেলে জর্জিয়ার। আরবাজ খানের গার্লফ্রেন্ড হিসেবে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তাই তিনি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করেন।
সম্প্রতি মুম্বাইয়ের রাস্তাতে জর্জিয়াকে দেখতে পেয়ে পাপ্পারাজিরা লেন্সবন্দি করেন যে সমস্ত ছবি বর্তমানে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন -  Drug Case: NCB-কে কি বললেন অভিনেত্রী অনন্যা ?

 ইন্টারনেট দুনিয়াতে বেশ কিছুদিন ধরে জর্জিয়ার বেশ কিছু ছবি ব্যাপক ভাইরাল হচ্ছে। ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে জর্জিয়া জিম থেকে বাড়ি ফিরছেন। পরনে রয়েছে একটি শর্টস ও স্পোর্টস ব্র্যালেট। গলার কাছে ঝুলছে একটি তোয়ালে। জর্জিয়াকে যে বেশ সুন্দরী লাগছিল। ছবিগুলো ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  কাঁচের বোতল লুকাচ্ছেন সালমান খান, প্যান্টের পকেটে, ভাইরাল ভিডিও

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img