30 C
Kolkata
Saturday, May 4, 2024

Elon Musk: চুক্তিভিত্তিক কর্মী বরখাস্ত করেছেন এলন মাস্ক, ৪ হাজারেরও বেশি

Must Read

এলন মাস্কের টুইটার কেনার পর গত সপ্তাহে সংস্থাটিরর ৫০ শতাংশ কর্মীকেই ছাঁটাই করেছেন। তবুও আর্থিক সঙ্কট মেটার কোনও সম্ভাবনা নেই টুইটারে। এক সপ্তাহ না যেতেই ৪ হাজারেরও বেশি চুক্তিভিত্তিক কর্মচারীকে পূর্ব ঘোষণা ছাড়াই বরখাস্ত করেছেন মাস্ক। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটি শনিবার প্রায় ৪ হাজার ৪০০ চুক্তিভিত্তিক কর্মীকে বরখাস্ত করেছে, বেশিরভাগকে কোনো নোটিশও দেয়া হয়নি। সকলেই অফিসিয়াল মেল, অনলাইন পরিষেবা এবং কোম্পানির অভ্যন্তরীণ যোগাযোগের অ্যাক্সেস হারিয়েছে।

আরও পড়ুন -  পঞ্চব্যঞ্জন সাজিয়ে বাবাকে খাওয়ালেন, অভিনেত্রী শ্রুতি, বাবার জন্মদিনে

প্ল্যাটফর্মার কেসি নিউটন টুইট করেছেন, কোম্পানির সূত্রগুলো জানিয়েছে, শনিবার টুইটার তার ৫ হাজার ৫০০ চুক্তির কর্মচারীদের মধ্যে ৪ হাজার ৪০০ জনকে বাদ দিয়েছে। কন্টেন্ট তৈরী ও মূল পরিষেবাতে উল্লেখযোগ্য প্রভাব ফেলবে বলে আশঙ্কা করা হচ্ছে।

আরও পড়ুন -  Whiten: ফর্সা হওয়ার ঘরোয়া উপায় ব্যবহার করে দেখুন

উল্লেখ্য, অক্টোবরে ৪ হাজার ৪০০ কোটি ডলারের চুক্তিতে টুইটার কেনার করার পর থেকে, মাস্ক কোম্পানির অর্ধেকেরও বেশি কর্মীদের বরখাস্ত করেছেন। বিশৃঙ্খলার মধ্যে, টুইটারের প্রধান নিরাপত্তা নির্বাহীরাও প্ল্যাটফর্ম থেকে পদত্যাগ করেছেন।টুইটারের অভ্যন্তরেও তোলপাড় শুরু হয়েছে।

আরও পড়ুন -  Elon Musk: এলন মাস্ক হারালেন, বিশ্বের শীর্ষ ধনীর তকমা

সূত্রঃ এনডিটিভি। ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img