28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Tiffany Married: ট্রাম্প কন্যা টিফানি, ৪ বছরের ছোট যুবককে বিয়ে করলেন

Must Read

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোট মেয়ে টিফানি ট্রাম্প বিয়ে করেছেন। গত শনিবার ফ্লোরিডা অঙ্গরাজ্যের পাম বিচের মার-এ-লাগো বাড়িতে লেবানিজ বংশোদ্ভূত মার্কিন ব্যবসায়ী মাইকেল বুলোসের সঙ্গে টিফানির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আগে ২০২১ সালের জানুয়ারিতে মাইকেলের সঙ্গে বাগদান সেরেছিলেন টিফানি। ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডোনাল্ড ট্রাম্প ও টিফানির মা ট্রাম্পের প্রাক্তন স্ত্রী অভিনেত্রী মার্লা ম্যাপলস। ট্রাম্পের বর্তমান স্ত্রী মেলানিয়া, টিফানির সৎ ভাই-বোন ইভাঙ্কা ট্রাম্প, ডোনাল্ড ট্রাম্প জুনিয়র, এরিক ট্রাম্প, ব্যারন ট্রাম্পসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন -  Ranbir Kapoor: যা বললেন রণবীর, আলিয়ার বাজে অভ্যাস নিয়ে

২৯ বছর বয়সি টিফানির সঙ্গে ২৫ বছরের লেবানিজ বংশোদ্ভূত মাইকেলের দেখা হয় ২০১৮ সালে। মাইকেল তখন লন্ডনের সিটি ইউনিভার্সিটিতে পড়তেন। তখন টিফানি ঘুরতে ইউরোপে গিয়েছিলেন। ২০২১ সালের জানুয়ারিতে হোয়াইট হাউস রোজ গার্ডেনে টিফানিকে প্রস্তাব দিয়েছিলেন মাইকেল।

আরও পড়ুন -  Katrina: ৫ বছরের ছোট ভিকিকে বিয়ে করছেন ক্যাটরিনা !

 গণমাধ্যমের খবর অনুযায়ী, মাইকেলের পরিবার বহু বিলিয়ন ডলারের কোম্পানি ‘বুলোস এন্টারপ্রাইজের’ মালিক। ‘বুলোস এন্টারপ্রাইজ’ একটি নাইজেরিয়া ভিত্তিক ডিস্ট্রিবিউশন ও অ্যাসেম্বলি কোম্পানি।  মোটরসাইকেল এবং পাওয়ার বাইক সহ যানবাহন প্রস্তত করে।

আরও পড়ুন -  Deepak Chahar: দ্বিতীয় ইনিংস শুরু করলেন দীপক চাহার

সূত্রঃ ইন্ডিয়া টুডে। ছবিঃ সংগৃহীত।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img