30 C
Kolkata
Monday, May 20, 2024

Afri Selina: সময়টা বেশ ভালো যাচ্ছে, মডেল ও অভিনেত্রী আফ্রি সেলিনার

Must Read

সময়টা বেশ ভালো যাচ্ছে মডেল ও অভিনেত্রী আফ্রি সেলিনার।

গত ঈদুল আজহায় লন্ডনে মুক্তি পাওয়া ‘বিফোর আই ডাই’ সিনেমায় অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছিলেন। মিনহাজ কিবরিয়া পরিচালিত সিনেমাটি তৈরি হয়েছে বাংলা ও ইংরেজি দুই ভাষায়। সামনে তিনটি দেশে ছবিটির প্রদর্শনী হবে বলে জানান অভিনেত্রী। আগামী ডিসেম্বরে যুক্তরাজ্যে যাচ্ছেন আফ্রি।

আফ্রি সেলিনা জানান, ডিসেম্বরে যুক্তরাজ্যের কয়েকটি অঙ্গরাজ্যে আবারও মুক্তি পেতে যাচ্ছে ‘বিফোর আই ডাই’। প্রদর্শনীতে অংশ নিতেই আফ্রির যুক্তরাজ্য সফর। সেখানে তিনি নিজেও সিনেমাটি দেখবেন, দর্শকদের সঙ্গে অনুভূতি ভাগাভাগি করে নেবেন।

আরও পড়ুন -  Actress Sonam Kapoor: ২ কোটি ৪১ লাখ টাকা চুরি সোনমের

তিনি বলেন, ‘এসাসিন নিয়ে এখন পর্যন্ত কোথাও তেমন কাজ হয়নি। নেটফ্লিক্সের একটি ছবি ছিলো ‘এক্সট্রাকশন’, বাংলাদেশের এসাসিন নিয়ে ছবিটি নির্মিত হয়েছিলো। বাংলাদেশে এখন পর্যন্ত এই বিষয় নিয়ে কোনো সিনেমা হয়নি।

প্রথমবার এমন বিষয় নিয়ে বাংলাদেশে কাজ হয়েছে। যেটাতে কাজ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। ছবিটা নিয়ে অনেক বেশি উত্তেজিত। শুধু তাই নয়, আমার ৮ বছরের ক্যারিয়ারে এই প্রথম আমি অ্যাকশন সিনেমা করেছি। এরকম একটি কাজের জন্যই আমি এতদিন অপেক্ষা করেছিলাম। কাজটা করতে পেরে আমি ভীষণ ভীষণ আনন্দিত।’

আরও পড়ুন -  Baby Bump: উন্মুক্ত বেবি বাম্পের ছবি, নায়িকা পরীমণি, মা দিবসে পোস্ট করেছেন

অভিনেত্রী আরও বলেন, ‘একটা সময় বেশ হতাশ ছিলাম। তবে এখন অনেকটা ভাল সময় পার করছি বলা যায়। এই ছবিটা থেকে ভাল সাড়া পাচ্ছি,সাথে বেশ কিছু ভাল কাজের সঙ্গে যুক্ত হয়েছি। সামনে আরও কিছু কাজের কথা চলছে। সবকিছু মিলিয়ে আমি বলবো, আলহামদুলিল্লাহ।’

আফ্রি জানান, আগামী বছরের শুরুর দিকে ‘বিফোর আই ডাই’ বাংলাদেশে মুক্তির কথা চলছে।

আরও পড়ুন -  অভিনয় করা অভিনেত্রীর কাজ, জিম প্রশিক্ষক নয়ঃ দীঘি

উল্লেখ্য, আফ্রি সেলিনার জন্ম দিল্লিতে হলেও পাঁচ বছর বয়সে বাংলাদেশে চলে যান। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘অন্যপথ’। নাঈম তালুকদারের পরিচালনায় এই ছবিতে আফ্রি অভিনয় করেছিলেন ইন্দ্রনীল সেনগুপ্তের বিপরীতে।

ছবিটির কাজ এখনও অসম্পূর্ণ রয়ে গেছে। অনন্য মামুন নির্দেশিত আনিসুর রহমান মিলনের বিপরীতে ‘রোমান্স’ চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি। এছাড়াও ইদ্রিস হায়দার নির্দেশিত প্রথম চলচ্চিত্র ‘নীল ফড়িং’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন আফ্রি।

মডেল ও অভিনেত্রী আফ্রি সেলিনা

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img