27 C
Kolkata
Monday, May 20, 2024

Varun Dhawan: বরুণ কঠিন রোগে আক্রান্ত! নিজেই এক সাক্ষাৎকরে জানালেন

Must Read

 বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা বরুণ ধাওয়ান। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘যুগ যুগ জিও’। বক্স অফিসেও ভালোই প্রভাব ফেলেছে।

এখন পর্যন্ত ১৩৫ কোটি কামিয়ে ফেলেছে ‘যুগ যুগ জিও’। মাঝেই জানা গিয়েছে, কঠিন রোগে ভুগছেন বরুণ ধাওয়ান। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই সকলকে জানালেন অভিনেতা।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, তিনি ‘ভেস্টিবুলার হাইপোফাংশন’এ আক্রান্ত হয়েছেন। এই রোগে আক্রান্ত হলে ঠিক কি হয়? তাও জানা গিয়েছে অভিনেতার কথা থেকেই। জানা গিয়েছে, এই রোগ একজন সাধারণ মানুষের জীবনের গতি স্তব্ধ করে দেয়। নষ্ট করে ভারসাম্যও।

আরও পড়ুন -  উষ্ণতা ছড়ালেন Disha Patani ছোট্ট বিকিনিতে নেট দুনিয়ায়, রইল সাহসী কিছু ছবি

বর্তমানের প্রতিযোগিতার যুগে সেই সমস্যারই একাধিকবার সম্মুখীন হয়েছেন বরুণ ধাওয়ান। একথা অবশ্য অভিনেতা নিজেই জানিয়েছেন।

সাক্ষাৎকার অভিনেতাকে বলতে শোনা গিয়েছে, কোভিড পরবর্তী সময়ে ছবির প্রচারের জন্য তাদের এত দৌড়াদৌড়ি করতে হয়েছে যে মাঝে মাঝে তার মনে হচ্ছিল, তারা ভোটের প্রচারে বেরিয়েছেন। পাশাপাশি তার কথায়, তাদের মতো তারকারা সর্বদা খবরের শিরোনামে থাকলেও, তাদেরও আর পাঁচ জন সাধারণ মানুষের মতো শারীরিক অসুস্থতায় ভুগতে হয়। তাদের জীবন সবসময় পার্ফেক্ট হয় না।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: ৮ দল মাঠে নামবে আজ, ব্রাজিল এবং সার্বিয়াসহ

অমর কৌশিক পরিচালিত ‘ভেড়িয়া’ ছবিতে খুব শীঘ্রই দেখা মিলবে বরুণ ধাওয়ানের। ছবিতে অভিনেতার সাথে অভিষেক বন্দ্যোপাধ্যায় ও কৃতি শ্যাননেরও দেখা মিলবে। আসন্ন ‘বাওয়াল’ ছবিতে জাহ্নবী কাপুরের বিপরীতে থাকবেন অভিনেতা। রোগের কারণেই চর্চায় বরুণ ধাওয়ান।

আরও পড়ুন -  খুরশিদ লোইয়ারের চেহারা একদম পাল্টে গেছে ‘মুন্নাভাই এমবিবিএস’-র, আপনি দেখলে চিনতেও পারবেন না

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img