33 C
Kolkata
Monday, May 20, 2024

Sania Mirza-Shoaib Malik: সানিয়ার সংসার ভাঙনের মুখে, শোয়েব মালিক পরকীয়ায় লিপ্ত

Must Read

 বিশ্বকাপে সুপার-১২ পর্বে প্রথম গ্রুপ থেকে নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড সেমিফাইনাল নিশ্চিত করেছে।

সম-সংখ্যা পয়েন্ট অর্জন করেও রান রেটের কারনে বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ছিটকে গেছে আয়োজক দেশ অস্ট্রেলিয়া। চলমানরত টি-টোয়েন্টি বিশ্বকাপে আজ দ্বিতীয় গ্রুপে যথাক্রমে দক্ষিণ আফ্রিকা-নেদারল্যান্ড, বাংলাদেশ-পাকিস্তান এবং ভারত-জিম্বাবুয়ে মুখোমুখি।

 বিশ্বকাপের মত জমজমাট আসরের বাইরেও সম্প্রতি আরও একটি ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব মালিক এবং ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সম্পর্কে ফাটল ধরেছে বলে মনে করছেন নেট প্রেমীরা। ভালোবাসার টানে একসময় দেশ ছেড়েছিলেন সানিয়া মির্জা। শোয়েব মালিকের হাত ধরে বাসা বেঁধেছিলেন দুবাইয়ে।

আরও পড়ুন -  Babar Azam: বাবরের রাজত্ব বিশ্ব রেকর্ড পাক অধিনায়কের, ধোনি ও রোহিতকে পেছনে ফেলে

 কয়েকদিন ধরে শোনা যাচ্ছে, ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা এবং পাক ক্রিকেটার শোয়েব মালিকের সম্পর্কে ফাটল ধরেছে। উল্লেখ্য, ২০১০ সালে শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া মির্জা। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় অন্যতম সেরা জুটি হিসেবে বারবার উঠে এসেছে শোয়েব মালিক এবং সানিয়া মির্জার নাম।

আরও পড়ুন -  Babar Azam: বাবর আজম স্বপ্ন দেখা শুরু করলেন, ‘ভারতে গিয়ে বিশ্বকাপ জিততে চাই!’

 সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি খবর ভাইরাল হচ্ছে যে, শোয়েব এবং সানিয়ার সম্পর্কে বড়সড় চিড় ধরেছে। পাশাপাশি এও শোনা যাচ্ছে, বিগত বেশ কয়েক দিন ধরে আলাদাভাবে থাকতে শুরু করেছেন সানিয়া মির্জা এবং শোয়েব মালিক। সূত্রের খবর, খুব শীঘ্রই তাদের বিবাহ বিচ্ছেদ হতে চলেছে।

আরও পড়ুন -  ২০, ৩০, ৪০, ৫০ প্রত্যেক দশকে সইফের একটি করে সন্তান রয়েছেঃকরিনা কাপুর খান (Kareena Kapoor khan)

 পাক সংবামাধ্যমের রিপোর্টে অভিযোগ তোলা হয়েছে যে, টেনিস তারকা সানিয়া মির্জার সাথে টেলিভিশন শোর শ্যুটিংয়ের সময় প্রতারণা করেছেন শোয়েব। তিনি নাকি অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন।  সরাসরি কোন মন্তব্য করেননি শোয়েব বা সানিয়া।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img