31 C
Kolkata
Monday, May 20, 2024

এই সুন্দরী উল্লুর ওয়েব সিরিজে আতঙ্ক তৈরি করেছেন, সাহসিকতার সমস্ত সীমা পার করেছেন

Must Read

ওটিটি প্ল্যাটফর্মের শুধুমাত্র মস্তরাম ও কবিতা ভাভি সিরিজদুটিকে সবথেকে বোল্ড ওয়েব সিরিজ ভেবে থাকেন, তাহলে হয়তো আপনি ভুল করছেন। বেশি বোল্ড এবং বেশি সাহসী দৃশ্য নিয়ে আছে অন্য ওয়েব সিরিজ যা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রেন্ডিং হয়ে উঠছে।

 ওয়েব সিরিজটি হলো ‘জলেবি বাই’। সিরিজটি এই মুহূর্তে উল্লু অ্যাপ্লিকেশনে পাওয়া যাচ্ছে। কিছু এমন দৃশ্য আছে যেগুলো আপনি শুধুমাত্র একাই দেখতে পছন্দ করবেন।

সম্প্রতি এই ওয়েব সিরিজের দ্বিতীয় ভাগের ট্রেলার রিলিজ করে দেওয়া হয়েছে। ট্রেলার আগের প্রথম ভাগের থেকেও আরো বেশি আকর্ষণীয় হতে চলেছে। এই সিরিজের প্রথম ভাগে অভিনয় করেছিলেন অভিনেত্রী রিধিমা তিওয়ারি। সিরিজের দ্বিতীয় ভাগে অভিনয় করছেন প্রাজক্তা দুসেন। এছাড়াও অঙ্কিত পতিদার সহ আরো অনেকে অভিনেতা আছেন এই ওয়েব সিরিজে। এই ওয়েব সিরিজের অন্যতম চরিত্র হলো বৃজমোহন, যে ভূমিকায় অভিনয় করছেন রাকেশ দুবে।

আরও পড়ুন -  Jalebi Bai: বোল্ডনেসের সীমা ছাড়িয়ে গিয়েছে অভিনেত্রী উল্লুর এই সিরিজে, ‘জালেবি বাই’ আবারো ভাইরাল নেটদুনিয়ায়

 এখন ওয়েব সিরিজ প্ল্যাটফর্ম উল্লুতে উপলব্ধ আছে। সিরিজটি ওয়েব দুনিয়ায় বেশ জনপ্রিয়। এই সিরিজটিতে শুধুমাত্র রিধিমা একা নন, তার সাথে পাল্লা দিয়ে অভিনয় করেছেন আলিনা সেন। জলেবী বাইয়ের ভূমিকায় আমরা প্রাজক্তাকে দেখতে পাবো। এই ওয়েব সিরিজটিকে দেখার জন্য উল্লু প্ল্যাটফর্মে মানুষের ভিড় লেগেই থাকে। অভিনেত্রী রিধীমা ও প্রাজকতা তাদের অভিনয়ের মাধ্যমে, কিছু সাহসী দৃশ্যের মাধ্যমে অভিনেত্রী কবিতা রাধেশ্যামকেও পিছনে ফেলে দিয়েছেন।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ আশ্রমকে টেক্কা, ১৮ বছর না হলে দেখবেন না

দ্বিতীয় সিজনে এই ওয়েব সিরিজ আরো বেশি আবেদনময়ী, আরো বেশি বোল্ড। ওয়েব সিরিজে আরো বেশি বোল্ড দৃশ্যের সম্ভার রয়েছে। এই প্ল্যাটফর্মের অফিসিয়াল ওয়েবসাইটে এই ওয়েব সিরিজটি আপনি দেখতে পাবেন।

আরও পড়ুন -  Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

এই ওয়েব সিরিজ দেখতে হলে এই প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিতেই হবে। নতুবা এই ওয়েব সিরিজ দেখা যাবেনা। অভিনেত্রী রিধিমা তিওয়ারির ব্যাপারে কথা বলি, তাহলে ইনি এখন সোসিয়াল মিডিয়ার সেনসেশন। জলেবি বাই ছাড়াও অভিনেত্রী উল্লুতেই ‘সুন্দরা ভাবী’, ‘জিসম অউর জাজবাত’, ‘রাঙ্গারিয়া’, ‘মদহোশ ডায়েরি’ এবং ‘অফিসিয়াল রজনী কান্ড’-এর মতো অনেক সাহসী সিরিজেও অভিনয় করেছেন। এই সাহসী সিরিজগুলি করার পরে, ঋদ্ধিমা তিওয়ারি ভক্ত এবং ওয়েব সিরিজ প্রেমীদের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img