29 C
Kolkata
Wednesday, May 15, 2024

সোনাক্ষী সিনহার, সেলিম খানের পুত্রবধূ হওয়ার স্বপ্ন অপূর্ণই রয়ে গেল, বড় খবর সামনে এল

সোনাক্ষীর সাথে সম্পর্কের কথা অস্বীকার করেছেন জাহির ইকবাল

Must Read

 জনপ্রিয় নায়িকাদের মধ্যে প্রথম সারিতে রয়েছে অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সুন্দর অভিনয় এবং মিষ্টি এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে লাখ লাখ মানুষের। চলচ্চিত্র ক্যারিয়ারে প্রচুর সম্মান অর্জন করেছেন, ঠিক অন্যদিকে তাঁর অর্থ বা সম্পত্তির কোনো কমতি নেই। অভিনেত্রী ভারতীয় দর্শকদের একাধিক সুপার ডুপার হিট হিন্দি ছবি উপহার দিয়েছেন।

 সম্প্রতি এমনই এক খবর সামনে এসেছে যা শুনলে আপনিও হয়তো অবাক হয়ে যাবেন। সোনাক্ষীর জীবনের এমন ব্যক্তিগত বিষয় নিয়ে তুমুল চর্চা চলছে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

আরও পড়ুন -  Urvashi Rautela: সীমা অতিক্রম করেছেন, অভিনেত্রী উর্বশী রাউতেলা

বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। মাঝে মাঝেই ফটোশুটের বিভিন্ন ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। স্টোরি দিয়ে দৈনন্দিন ফ্যানদের সাথে যোগাযোগ রাখেন তিনি। ইন্টারনেটে দীর্ঘদিন ধরেই গুজব চলছিল যে সোনাক্ষী সেলিম খানের বাড়ির পুত্রবধূ হতে চলেছেন।

আরও পড়ুন -  Neha Vasin: নায়িকাদের টেক্কা গায়িকা নেহার, বোল্ড ফটোশুটে

দীর্ঘদিন ধরেই এই প্রসঙ্গ নিয়ে ব্যাপক আলোচনা চলছে। আপনি মনে করছেন কি করে সোনাক্ষী সিনহা, সেলিম খানের পুত্রবধূ হতে পারেন?

সেলিম খানের ছেলের মতই হলেন জাহির ইকবাল। জাহির ইকবালের সাথে অনেক সময় কাটাতেন সোনাক্ষী।  নেটিজেনদের একাংশ মনে করে নিয়েছিলেন যে, এই জুটি বিয়ে পিঁড়িতে বসবেন। সেলিম খানের পুত্রবধূ হওয়া হবে না। এমনটাই খবর সামনে এসেছে। সোনাক্ষীর কাছে সেলিম খানের পুত্রবধূ হওয়ার সমস্ত পথ বন্ধ হয়ে গেছে। ঠিক কি কারণে?

আরও পড়ুন -  Shama Sikander: শামা সিকান্দার, ক্যামেরার সামনে ব্রা ছাড়াই, অভিনেত্রী পাগল করলেন ভক্তদের, ছবি দেখুন

জানা গিয়েছে, সম্প্রতি জাহির ইকবাল মিডিয়ার সামনে মুখ খুলেছে সোনাক্ষীর সাথে সম্পর্কের প্রসঙ্গ নিয়ে। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে ইন্টারনেটের সম্পূর্ণ কথা গুজব। সোনাক্ষীর সাথে তাঁর প্রেমের সম্পর্ক নেই। তারা শুধুই বন্ধু। তাই তাদের বিয়ের খবর সম্পূর্ণ অযৌক্তিক ও গুজব মাত্র।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img