26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Virat Kohli: কোহলির হোটেল রুমের ভিডিও ফাঁস হল, অনুষ্কা-ঊর্বশী ক্ষিপ্ত

বিরাট কোহলির রুমের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তের মধ্যে তীব্র প্রতিক্রিয়া

Must Read

 বাংলাদেশের বিপক্ষে পারফরমেন্সের আগে সংবাদ শিরোনামে উঠে এলো ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির নাম। বর্তমানে সংবাদমাধ্যমে বেশ আলোচিত হচ্ছেন ভারতীয় এই ক্রিকেটার। এমনকি ক্রিকেটারদের জীবন হুমকিতে রয়েছে বলে মনে করছেন বলিউডের অন্যতম সফল অভিনেত্রী উর্বশী রাউতেলা।

কড়া নিরাপত্তার মধ্যে ভারতীয় ক্রিকেটাররা থাকলেও এদিন বিরাট কোহলি রুমের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মনে করা হচ্ছে, হোটেলের কাজে নিযুক্ত কোনো কর্মচারী এমন কাজ করেছেন। বিরাট কোহলির রুমের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তের মধ্যে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সফল অভিনেত্রী ঊর্বশী। তিনি তার ইনস্টাগ্রামে সেই ভিডিও শেয়ার করে বলেন, “এ ধরনের অপেশাদারি আচরণ সহ্য করা যায় না। এটা নিন্দনীয়।” উর্বশীর এই ইনস্টাগ্রাম স্টোরি এখন খুব ভাইরাল হয়ে যাচ্ছে।

আরও পড়ুন -  County Championship 2023: ভারতীয় ক্রিকেটে আনন্দের আনন্দ, প্রথম ম্যাচেই সেঞ্চুরি চেতেশ্বর পূজারার ব্যাটে, কাউন্টিতে

বিরাট কোহলির স্ত্রী তথা বলিউড অভিনেত্রী এবং প্রযোজক অনুষ্কা শর্মা বিষয়টি এক হাতে নিয়েছেন। তিনি বলেছেন,”একজনের অনুমতি ছাড়া তার রুমের ভিডিও করার অধিকার কারও নেই। যদি হোটেলের কর্মচারী এমনটা করতে পারেন তবে বিরাট কোহলির নিরাপত্তা নিয়ে সন্দেহ করতে হয়।” উল্লেখ্য, দীর্ঘ তিন বছর ধরে ধারাবাহিক ব্যর্থতার পর এশিয়া কাপের মধ্য দিয়ে রানে ফিরেছেন কিং কোহলি। এমনকি চলমানরত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম দুটি ম্যাচে অর্ধশত রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন তিনি। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  IPL 2023: CSK-কে হারানোর মজাই আলাদা, শিখর ধাওয়ান নুনের ছিঁটা দিলেন

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img