30 C
Kolkata
Thursday, May 16, 2024

Dance Video: সুন্দরী যুবতীর দুর্দান্ত নাচ, ‘বন্ধু তিনদিন’ গানে, ভিডিও ভাইরাল

Must Read

 সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে!

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক সুন্দরী যুবতী, সোনামিকা ‘বন্ধু তিনদিন’ গানের তালে নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  পশ্চিমবঙ্গে ৮২ শতাংশের বেশি ভোট পড়েছে, আসাম ৭৭ শতাংশের বেশি

সম্প্রতি সোনামিকা নিজের সাম্প্রতিক নাচের ভিডিওটি নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ৩ দিন আগে শেয়ার করে নিয়েছিলেন। মুহূর্তে ২০ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে সেই ভিডিওটি।

আরও পড়ুন -  বলিউড হিট গান ‘টিপ টিপ বর্ষা পানি’ আরও হিট করে দিলেন সুন্দরী যুবতী, দেখেই চোখ বড় দর্শকদের – VIRAL VIDEO

নিজের বাড়ির ছাদেই ‘বন্ধু তিনদিন তোর বাড়িতে গেলাম দেখা পাইলাম না’র সাথে নিজের নাচের এই ভিডিওটিও বানিয়েছেন তিনি। ভিডিওতে সোনামিকা কালো ও গোলাপি শিফন শাড়িতে মানানসই সাজেই ছিলেন। তার সাজ ও নাচ দুই’ই আবারো মন জয় করে নিয়েছে নেটনাগরিকদের একাংশের পাশাপাশি তার ভক্তদেরও।

আরও পড়ুন -  Video: বৃষ্টির রাতে আস্থার স্পর্শে কেঁপে উঠলেন পবন সিং, উত্তেজনা ছড়ালো গোটা শরীরে

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img