29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Wedding: শিগগিরই প্রেমকে পূর্ণতা দেবেন, সিদ্ধার্থ-কিয়ারা

Must Read

বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির প্রেমের খবর কম-বেশি সকলে জানে। তারা সরাসরি কখনও সম্পর্কের ব্যাপারে বলেননি।

শোনা যাচ্ছে, শিগগিরই প্রেমকে পূর্ণতা দেবেন তারা। পরিণয়ের দিনটাও নাকি চূড়ান্ত করে ফেলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। আগামী ডিসেম্বরেই বিয়েটা সেরে ফেলবেন। বিয়ের তারিখও ঠিক করেছেন।

আরও পড়ুন -  Viral Malaika: অনাবৃত উরুতে ফের ভাইরাল মালাইকা! অভিনেত্রীকে দেখে আগুন নেটজনতা

বলিউড হাঙ্গামাকে একটি বিশ্বস্ত সূত্র বলেছেন, “হ্যাঁ, বিয়ের জন্য এই ডিসেম্বরের একটি তারিখ চূড়ান্ত করেছেন ‘শেরশাহ’ জুটি। দুই পরিবারের কেউই বিয়ের বিষয়ে কথা বলতে নারাজ, তবে প্রস্তুতির কথা জানিয়েছেন।”

সূত্রের মতে, সিড-কিয়ারার বিয়ে হবে মুম্বাইয়ের বাইরে। সিনে জগতের মানুষদের নিয়ে মুম্বাইতে একটি বড় জমকালো সংবর্ধনার আয়োজন রাখবেন হবু দম্পতি।

আরও পড়ুন -  ড্র’য়ে সন্তুষ্ট পিএসজি

সূত্র বলছে, ‘সিদ্ধার্থ ও কিয়ারা আপাতত বিষয়টিকে চেপে রাখতে চাইছেন। প্রস্তুতি সম্পন্ন হলে তারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন। তারা বিয়ে সম্পর্কে কোনও তথ্যই প্রকাশ করবেন না।’

আরও পড়ুন -  অনলাইনে খাদি ফেস মাস্ক বিক্রি শুরু করল কেভিআইসি

উল্লেখ্য, সিদ্ধার্থ ও কিয়ারাকে একসঙ্গে দেখা গেছে ‘শেরশাহ’ সিনেমায়। মুক্তি পায় ২০২১ সালের ১২ আগস্ট। গুঞ্জন রয়েছে, এই সিনেমায় কাজ করতে গিয়েই তাদের প্রেম গাঢ় হয়। ২০১৮ সালেই দু’জনের মধ্যে পরিচয় হয়েছিলো।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img