34 C
Kolkata
Sunday, May 19, 2024

Samantha Ruth Prabhu: সামান্থা বিরল রোগে আক্রান্ত, ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছেন

Must Read

 দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। শোনা যাচ্ছিল তিনি অসুস্থ। গুঞ্জনই সত্য হলো। বিরল রোগ মায়োসাইটিস রোগে আক্রান্ত।হাসপাতাল থেকে সামাজিক মাধ্যমে নিজের এই রোগের বিষয়ে সবাইকে জানিয়েছেন অভিনেত্রী।

সামান্থা একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় শুয়ে টিভির পর্দায় চোখ তার। মুখ দেখা যাচ্ছে না ছবিতে। তবে হাতের আঙুল দিয়ে হৃদয়ের চিহ্ন বানিয়ে যশোধার ট্রেলারকে ভালোবাসায় ভরিয়ে দেওয়ার জন্য ভক্তদের ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Rukmini Maitra: রুক্মিণী চমক দিলেন, প্রকাশ্যে অভিনেত্রীর নতুন ছবির পোস্টার

অভিনেত্রী লিখেছেন, ‘যশোধার ট্রেলারকে আপনারা যে ভালোবাসা দিয়েছেন, তা অভাবনীয়। এই ভালোবাসা আর আত্মার সম্পর্কটাই আমার শক্তি যা আমাকে জীবনের অসমাপ্ত চ্যালেঞ্জগুলোর মুখোমুখি দাঁড় করিয়ে লড়াই করার সাহস যোগায়। মাস কয়েক আগে আমি মায়োসাইটিস নামক একটি অটোইমিউন রোগে আক্রান্ত হয়েছি। ভেবেছিলাম এই সমস্যাটা একটু কমলে হলে আপনাদের জানাব, তবে একটু বেশিই সময় লাগছে’।

আরও পড়ুন -  Debolina Dutta: আবারো বিয়ের পিঁড়িতে দেবলীনা দত্ত !

সামান্থা আরও বলেন, ‘চিকিৎসকরা আশাবাদী আমি খুব শীগগির সেরে উঠব। আমার ভালো দিন যাচ্ছে, খারাপ দিন যাচ্ছে… শারীরিক এবং মানসিকভাবে। মাঝেমধ্যে মনে হচ্ছে আর একটা দিনও আমি সহ্য করতে পারব না। তখনই দেখছি সেই মুহূর্তটা কেটে যাচ্ছে। আমার মন বলছে, আমি সুস্থতার পথে আরও একটু এগিয়ে গেলাম। অনেক ভালোবাসা সকলকে।’

আরও পড়ুন -  গোপাল সাজে ছোট্ট কেশব, জন্মাষ্টমীর দিন
সামান্থা রুথ প্রভু

মায়োসাইটিস রোগে ঘাড় শক্ত হয়ে যাওয়া ও ব্যথা, পিঠের নীচের দিকে ব্যথা এবং হাঁটুতে ব্যথা বেড়ে যায়। রোগীর হাঁটতে সমস্যা দেখা যায়, শরীরে ক্লান্তি আসে, এবং শ্বাসকষ্ট পর্যন্ত দেখা যায়।

ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছেন অভিনেত্রীর। কৃতী শ্যানন, কিয়ারা আদভানি, গজরাজ রাও ও রাশি খান্না-সহ আরও অনেকেই অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনা করেছেন।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img