34 C
Kolkata
Friday, May 17, 2024

৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সামনে ফেল DSLR,স্মার্টফোন Realme কোম্পানির

Must Read

 দারুন জনপ্রিয়তা পেয়েছে ফোনের জগতে, অন্যতম হলো রিয়েলমি। এই কোম্পানির নতুন ডিভাইস, Realme 9 Pro 5G সম্প্রতি ঝড় তুলে দিয়েছে ভারতের মার্কেটে।

এই ফোনটি হয়ে উঠেছে ভারতের সবথেকে ভালো মিড রেঞ্জের স্মার্টফোনের মধ্যে একটি। দীপাবলি সেলে এই স্মার্টফোনের ওপরে আছে দারুন কিছু অফার। এই ফোনের এমনিতে দাম ২১,৯৯৯ টাকা। তবে এই দিওয়ালি সেলে এই ফোন আপনি মাত্র ১৮,৯৯৯ টাকায় কিনে নিচ্ছেন। ফ্লিপকার্ট দিওয়ালি সেলে এই অফার দেওয়া হচ্ছে এই ফোনের উপরে।

আরও পড়ুন -  UK: নতুন অর্থমন্ত্রী, ট্রাসের বাজেট ‘ফেলেই দিলেন’

এই 5G স্মার্টফোনে আপনি পাচ্ছেন ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস এলসিডি প্যানেল। আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট। এই স্মার্টফোনে আপনি পাচ্ছেন কোয়ালকম স্ন্যাপড্রাগণ ৬৯৫ প্রসেসর। এই প্রসেসর কোয়ালিটির দিক থেকে দেখতে গেলে অক্টা কোর এবং বেশ উন্নত মানের। এই স্মার্টফোনে আপনি পাবেন অ্যাড্রেনো ৬১৯ এর GPU। এছড়াও ৮ জিবি পর্যন্ত আপনি RAM এর বিকল্প পেয়ে যাবেন। আছে একটি ১২৮ জিবি স্টোরেজ অপশন।

আরও পড়ুন -  Phone Hang: ফোন হ্যাং-এর সমস্যা থেকে মুক্তি'র উপায়

ক্যামেরার জন্য এই স্মার্টফোনে দেওয়া হয়েছে ৬৪ মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা। সাথেই এই স্মার্টফোনে আছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ও একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। তার সাথেই এই ফোনে আছে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুন -  এই স্মার্টফোনগুলোর ক্যামেরা DSLR-কে চিন্তায় ফেলেছে, হাই কোয়ালিটি ছবি সাথে অনেক ফিচার

পাওয়ারের জন্য আছে একটি ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। ৩৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা আছে। এছাড়াও অ্যান্ড্রয়েড ১২ নির্ভর রিয়েলমি ইউ আই ৩.০ রয়েছে এই স্মার্টফোনে। যেহেতু এটি একটি 5G স্মার্টফোন, তাই এই ফোনে আপনি 5G, 4G LTE, WiFi, Bluetooth, GPS, USB – C, এবং ৩.৫ মিমি অডিও জ্যাক আছে।  ছবিঃ সংগৃহীত।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img