38 C
Kolkata
Saturday, May 18, 2024

Mahiya Mahi: যুগ্ম সাধারণ সম্পাদক নায়িকা মাহি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের

Must Read

 জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি প্রথমবার আনুষ্ঠানিকভাবে যুক্ত হলেন রাজনৈতিক সংগঠনের সাথে। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় ও বিভাগীয় দুটি পদে দায়িত্ব প্রাপ্ত হয়েছেন তিনি। বুধবার (২৬ অক্টোবর) রাতে নিজের ফেসবুকে এমন তথ্যই জানান মাহি।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অফিসিয়াল প্যাডে দুটি খবর শেয়ার করেন মাহি। জোটের সভাপতি ফাল্গুনী হামিদ ও সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান স্বাক্ষরিত দুটি পৃথক প্যাডে মাহিকে দায়িত্ব দেয়ার বিষয়টি জানানো হয়।

আরও পড়ুন -  Nirab - Mahi: নিরব ও মাহি, প্রথমবারের মতন একসঙ্গে হাজির হতে চলেছেন

একটিতে লেখা আছে, সংগঠনটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে আগামী দুই বছরের জন্য নায়িকা মাহিয়া মাহিকে দায়িত্ব হয়েছে। অপর প্যাডে বলা আছে, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবেও আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।

আরও পড়ুন -  Dengue: ডেঙ্গুতে আক্রান্ত প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) মাহির জন্মদিন। এই উপলক্ষে শুধু রাজনৈতিক পদ নয়, বিশাল সারপ্রাইজও পেয়েছেন তিনি। স্বামী রকিব সরকার তার জন্য জমকালো বার্থডে পার্টির আয়োজন করেন। নিজের ফেসবুক পেজে লাইভও করেন। বিশেষ উপহার হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুখচ্ছবির একটি ভাস্কর্য দিয়েছেন প্রিয়তমা স্ত্রীকে।

আরও পড়ুন -  Ganga Vilas: ‘গঙ্গা বিলাস’, বিশ্বের দীর্ঘতম রিভার ক্রুজ যাত্রা শুরু করল

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img