36 C
Kolkata
Wednesday, May 15, 2024

Mithai: মা হতে চলেছে মিঠাই, জল্পনাই সত্যি

Must Read

মিঠাই (Mithai), গল্পে আসছে নাটকীয় মোড়! মানুষের মুখে গুঞ্জন খুব তাড়াতাড়ি শেষ হবে ধারাবাহিক মিঠাই। মিঠাই এর স্লট পরিবর্তন হতে চলেছে আগামী নভেম্বর থেকে।

 রাত ৮টায় সম্প্রচারিত হয় মিঠাই, সেই ধারাবাহিক ১৪ই নভেম্বর থেকে সম্প্রচারিত হবে সন্ধ্যা ৬ টায়।

শেষ হবে ‘পিলু’, আসবে ‘নিম ফুলের মধু’, স্লট পরিবর্তন হবে ‘মিঠাই’ এর। এক সংবাদমাধ্যমে মিঠাই রানী ওরফে সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) জানান, “যেটা শুরু হয়েছে সেটা একদিন না একদিন শেষ হবে। কোন কিছুই তো দিনের পর দিন চলতে পারে না। কিছুই চিরস্থায়ী হয় না। আমি ‘মিঠাই’ হয়ে এটুকু বলতে পারি যে এই মুহূর্তে সিরিয়াল বন্ধ হচ্ছে না।”

আরও পড়ুন -  কোভিড স্বাস্থ্যবিধি মেনে নিম্ন আদালতে 'সশরীর শুনানি' চেয়ে প্রধান বিচারপতির দারস্থ বার কাউন্সিল 

 অভিনেত্রী এও বলেন, “একটা সময়ে সব ধারাবাহিকের টিআরপি কমে, এটাই তো স্বাভাবিক। কত নতুন নতুন গল্প আসছে। সবকিছুকেই তো গ্রহণ করতে হবে দর্শকদের। একটা না সরলে, নতুন কীভাবে জায়গা পাবে?”

আরও পড়ুন -  Didi No 1: স্বয়ং রচনা ফাঁস করলেন সত্যিটা, ‘দিদি নং-১’-এর সব গল্পই কি সাজানো?

 গল্পের নতুন প্রোমো মুক্তি পেয়েছে, যেখানে দেখানো হচ্ছে যে মিঠাই প্রেগন্যান্ট। গোটা মোদক পরিবার সাধের (Mithai baby shower celebration)আয়োজন করেছে।

মিঠাই লাল শাড়ি গয়নায় সেজে উঠেছে। খেতে বসবে সে। মিঠাই তার উচ্ছে বাবুকে ডেকে নেয়। সাধ দুজনে একসঙ্গে খাবে। গল্প আরও এগিয়ে যাবে।

আরও পড়ুন -  সমুদ্র সৈকতে স্নিগ্ধ লুকে ‘কৃষ্ণকলি’র শ্যামা, নীল দিগন্ত, কখনো শান্ত কখনো অশান্ত

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img