34 C
Kolkata
Tuesday, May 14, 2024

জর্জিয়া আন্দ্রিয়ানি আরবাজ খানের গার্লফ্রেন্ড, এমন পোজ দিলেন, ভিডিও ভাইরাল

Must Read

আরবাজ খান বলিউডের অন্যতম জনপ্রিয় একটি নাম।

 ইন্ডাস্ট্রিতে তার একটা আলাদা পরিচিতি রয়েছে। মালাইকা আরোরার সাথে দীর্ঘ সম্পর্কের পর বিয়ে করেছিলেন তারা। তবে তাদের বিবাহিত জীবনে বিচ্ছেদ ঘটেছে। নতুন করে আবারো সম্পর্কে জড়িয়েছেন দুজনেই।

মালাইকা আরোরা আপাতত অর্জুন কাপুরের সাথে চুটিয়ে প্রেম করছেন। অন্যদিকে আরবাজ খানও প্রেম করছেন তার সুন্দরী প্রেমিকা জর্জিয়া এন্দ্রেয়ানির সাথে।

আরও পড়ুন -  Niranjan Ghat: শিলিগুড়ির লালমোহন নিরঞ্জন ঘাটে বিসর্জন পর্ব শুরু

জর্জিয়া এন্দ্রেয়ানি সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয়। প্রায়ই একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। তিনি বোল্ড একজন মডেল এবং অভিনেত্রী, তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়া একটি ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের মাঝে চর্চার আলোয় জর্জিয়া।

 শরীরচর্চার পর্ব শেষ করে নিজের গাড়িতে উঠছিলেন তিনি। ঠিক সেই সময়ই তাকে ঘিরে ধরেন পাপারাজিৎরা। তাদের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এই ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  কালীপুজোর প্রস্তুতি জোর কদমে চলছে

ভাইরাল হওয়া ভিডিওতে জর্জিয়াকে একটি অফ-হোয়াইট ক্রপটপ, সবুজ ট্রাউজারে দেখা গিয়েছে। খোলা চুলেই ছিলেন তিনি। পায়ে ছিল সাধারণ একটি স্লিপার্স। এই পোশাকে তার বক্ষযুগল যে অত্যধিক বড় লাগছিল, তা নজর এড়াইনি কারোরই। এদিন নিজের সাধারণ পোশাকে বিনা মেকাপ লুকেই পাপারাজিৎদের ক্যামেরার সামনে এদিক-ওদিক ঘুরে একাধিক পোস্ট দিতে দেখা গিয়েছে তাকে যার সবটাই ধরা পড়েছে এই ভিডিওতে। আপাতত, ইউটিউবের একটি চ্যানেলের মাধ্যমে আরবাজ খানের প্রেমিকার এই ভিডিওটি ভাইরাল হয়েছে, আর সেই সূত্র ধরেই নেটজনতার মাঝে আপাতত চর্চায় রয়েছেন।

আরও পড়ুন -  করোনা সংক্রমনের মধ্যে বিনামূল্যে বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা করছেন ডা: জোয়েব ফারহাদ বিশ্বাস

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img