32 C
Kolkata
Saturday, May 18, 2024

Bonny Sengupta: কাঠি করার লোকের অভাব নেই ইন্ডাস্ট্রিতেঃ বনি সেনগুপ্ত

Must Read

 বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। টলিউডে ‘অয়েলিং’, ‘পা ধরে টানাটানি’ বরাবর ছিল, আছে। তবে তা বর্তমান প্রজন্মের কারণে বেশিদিন থাকবে কিনা বলা মুশকিল। নতুন তারকাদের প্রায় সকলেই এই রাজনীতির শিকার। মুখ খুললেন বনিও।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বনি জানিয়েছেন, টলিউডের মাটিতে তাঁর লড়াইয়ের কথা। তিনি বললেন, বেশ কয়েকটি হিট ফিল্ম উপহার দেওয়ার পরও প্রায় এক বছর তাঁর হাতে কাজ ছিল না।

ফিল্মে সিলেক্ট হওয়ার পরেও বাদ দেওয়া হয়েছে। বনিও জানালেন, এখানে কাঠি করার লোকের অভাব নেই। বর্তমানে তিনি কর্মহীনতা বা সমালোচনার ভয় পান না। নিজের অভিনয় ক্ষমতার উপর যথেষ্ট ভরসা রয়েছে তাঁর। পরিচালক অনুপ সেনগুপ্ত (Anup Sengupta) ও অভিনেত্রী পিয়া দাস (Piya Das)এর পুত্র বনি একই সাথে কিংবদন্তী অভিনেতা সুখেন দাস (Sukhen Das)এর নাতি।

বনির সাথে ঘটে যাওয়া ঘটনা মনে করিয়ে দিল, ইতিহাস আবারও বর্তমানে পরিণত। সুখেনবাবু একজন দক্ষ শিল্পী হওয়া সত্ত্বেও সত্যিই কি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর প্রাপ্য সম্মান পেয়েছিলেন? শুধুমাত্র মহানায়ক ও মহানায়িকা নয়, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি যদি সিন্ধু হয়ে থাকে, তাহলে প্রত্যেক শিল্পী সেই সিন্ধুর বিন্দু।

আরও পড়ুন -  Jeet-Dev: দেব কি জানালেন? জিতের সঙ্গে কাজ করা প্রসঙ্গে

সুখেনবাবুর জন্মদিন অথবা তাঁর মৃত্যুদিন আদৌ মনেই নেই টলিউডের। অনেকে জানেনই না, অভিনেতা হওয়ার পাশাপাশি একজন সুদক্ষ পরিচালক ও কাহিনীকার ছিলেন সুখেন দাস।

আবারও বনিকে দেখা যাবে বড় পর্দায়। আগামী 25 শে অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বনির আগামী ফিল্ম ‘জতুগৃহ’। ফিল্মটি পরিচালনা করেছেন সপ্তাশ্ব বসু (Saptaswa Basu)। রক্তিম চট্টোপাধ্যায় (Raktim Chatterjee)র প্রযোজনায় তৈরি হয়েছে ‘জতুগৃহ’। ফিল্মে বনি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত (Parambrata Chatterjee)।

আরও পড়ুন -  রাতে শোওয়ার সময় বালিশের তলায় রেখে দিন এই ছোট্ট উপাদান, ফল হবে ম্যাজিকের মতো

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img