32 C
Kolkata
Thursday, May 16, 2024

Kanchan Mullick: কালীপুজোর সমস্ত দ্বায়িত্বে প্রেমিকা শ্রীময়ী, কাঞ্চনের বাড়ির কালীপুজোর, পিঙ্কি নেই

Must Read

আগে কাঞ্চন মল্লিকের বাড়ি কালীপুজো হত, সেই অতীত স্মরণে আরো একবার বাড়িতে কালীপুজোর আয়োজনে মেতেছেন স্বয়ং কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। তার বাড়ির পুজোর আয়োজনে রয়েছেন চর্চিত গার্লফ্রেন্ড শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)!

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের খলনায়িকা রাধারাণী ওরফে শ্রীময়ী এখন গুঞ্জনে মনোরঞ্জনে কাঞ্চন মল্লিকের প্রেমিকা। কাঞ্চনের জীবন থেকে স্ত্রী পিঙ্কি একেবারেই আউট, শ্রীময়ীর সঙ্গে সম্পর্ক নিয়েও কোনো ইতিবাচক মন্তব্য করেননি কাঞ্চন, যে কোনো অনুষ্ঠানে কাঞ্চনের ছায়াসঙ্গী রাধারাণী ওরফে শ্রীময়ী চট্টরাজ। জন্মদিন হোক বা দুর্গাপুজোর উদ্বোধন,সর্বত্র কাঞ্চন-শ্রীময়ী।

আরও পড়ুন -  শ্রী শ্রী সন্তোষী ঘাট পরিদর্শন, ডেপুটি মেয়র রঞ্জন সরকার, কালীপুজো ও ছট পুজো'র আগে

কাঞ্চনের সমস্ত দ্বায়িত্বে আর পিঙ্কি নন, এখন শ্রীময়ী, নিজ দ্বায়িত্বে কালীপুজোর আয়োজন করছেন তিনি।

প্রথমে নিজের বাড়ির পুজোর সমস্ত আয়োজনে হাত লাগিয়ে সকাল সকাল পৌঁছে যান কাঞ্চন মল্লিকের বাড়িতে। নিজের হাতে আলপনা দেন অভিনেত্রী, পাশাপাশি পুজোর যাবতীয় কাজ করেন। উল্লেখ্য, অভিনেত্রী নিজেও ব্যক্তিগত ভাবে কালী ও কৃষ্ণ ভক্ত, তাই পুজোর কাজে হাত লাগাতে পারে খুশিতে ডগমগ।

কাঞ্চনের বাড়িতে শ্রীময়ী এসে যেমন আলপনা দিয়েছেন, তেমন এদিন তিনি এক সংবাদমাধ্যমে জানান, “প্রতিবেশীরা সবাই আছেন। কাঞ্চনদার মাসিরা আসবেন। আমি আমার ভাগটা আগেই বুঝে নিয়েছি। বলেছি মায়ের সামনে আলপনা দেওয়া, সাজানোটা আমিই করব। ওই বাড়িতে তো কালীঘাটের মায়েরই প্রতিষ্ঠিত মূর্তি।” তিনি এদিন এও বলেন, “কাঞ্চনদা জানেন না চুপিচুপি আমি কিছু বন্ধুদেরও নিমন্ত্রণ জানিয়েছি।”

আরও পড়ুন -  Sreemoyee Chattoraj: পুরুষ ভক্তদের ঘাম ফেলালেন ভোঁদার মা, বিকিনি পরে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img